Breaking News

দুর্গাপুজোয় 'পাপ' ! ট্রেলারটি অবশ্যই দেখুন

'হৈচৈ অরিজিনালস'-এ আসছে নতুন ওয়েব সিরিজ 'পাপ'। আর এই 'পাপ'-এর হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার।

ট্রেলারে দেখা মিলেছে রহস্য রোমাঞ্চে ভরা একটি গল্পের। স্থানীয় জমিদার বাড়িতে জোর কদমে চলছে দুর্গা পুজোর তোড়জোড়। হঠাৎই খুজে পাওয়া যায় বহু বছর আগে চুরি যাওয়া বাড়ির দুর্গা প্রতিমার বহু মূল্যবান গয়না। আবার ২০০ বছরের পুরনো এই পুজোর ব্যস্ততার মাঝেই দু-দুটো খুন হয়ে যায় সেই গ্রামে। যার মধ্যে রয়েছে এক কিশোরী। যে সেই জমিদারবাড়ির একজন আশ্রিতা। লালসার শিকার হয়ে সে গর্ভবতী হয়ে পড়ে। পরে তার মৃতদেহ পাওয়া যায় এক পুকুর থেকে। আর অন্যদিকে খুন হন জমিদার বাড়ির ঠাকুর মশাই। তদন্তে নামে পুলিশ।

'পাপ'-এর ট্রেলার লঞ্চে পূজাসহ অন্যান্য অভিনেতারা
কে করেছে এই খুন? কেনই বা খুন করল ? খুনি কি ধরা পরল? এইসব প্রশ্নের উত্তর পেতে গেলে আপনাকে অপেক্ষা করতে হবে আরো কয়েকদিন। কারন ওই দিন থেকেই হৈচৈ অরিজিনালসে দেখা যাবে নতুন ওয়েব সিরিজ 'পাপ'।


'পাপ' নিয়ে উচ্ছ্বসিত পূজা বলেছেন, “এধরনের গল্পে আগে কাজ করা হয়নি। তাই গল্পটা শুনে আর না করতে পারিনি। দুর্গাপুজোয় আসছে, এর থেকে আর ভাল কী-ই বা হতে পারে।” 


পূজা বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই সিরিজে অভিনয়ে রয়েছেন সোনালি গুপ্ত, সোলাঙ্কি রায়, ভাস্বর চট্টোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য, মিঠু চক্রবর্তী, আরজে রূপসা, রজত গাঙ্গুলি সহ বহু জনপ্রিয় অভিনেতারা।

No comments