Breaking News

এবারের 'সা রে গা মা পা’র চ্যাম্পিয়ন অঙ্কিতা | Filmy Network

বসান হলো সমস্ত জল্পনার। বাংলার সঙ্গীত রিয়েলিটি শো' জি বাংলা 'সা রে গা মা পা ২০১৯'  পেয়ে গেলো তাঁদের নতুন চ্যাম্পিয়নকে। আর এবার 'সা রে গা মা পা'র সেরার মুকুট উঠলো পশ্চিশবঙ্গের উত্তর চব্বিশ পরগনার অঙ্কিতা ভট্টাচার্য-এর মাথায়। দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। 

এবারের এই শো'র বিচারক ছিলেন সঙ্গীত সুরকার শান্তনু মৈত্র এবং সংগীতশিল্পী মোনালি ঠাকুর এবং শ্রীকান্ত আচার্জি। রবিবার রাতে প্রচারিত এই গানের রিয়েলিটি শো’র গ্র্যান্ড ফিনালেতে বিচারকদের রায়ে যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন গৌরবস্নিগ্ধজিৎ এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতমমাঈনুল আহসান নোবেল। শোয়ের সর্বকনিষ্ঠ অংশগ্রহণকারী সুমন মজুমদার পায় ‘কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার’। 


বিজয়ীর নাম ঘোষণা করেছিলেন সঞ্চালক অভিনেতা যীশু সেনগুপ্ত। অঙ্কিতা তার নাম শুনে আনন্দিত হয়ে কান্নায় ফেটে পড়ে। "আমি এখনও বিশ্বাস করতে পারি না যে আমি জিতেছি। অন্য সমস্ত অংশগ্রহণকারীরা খুবই প্রতিভাবান ছিল। যখন আমার নাম ঘোষণা করা হয়েছিল, আমি আমার কানে বিশ্বাস করতে পারিনি, বলেছেন এবারের বিজয়ী অঙ্কিতা। 

পুরো মরসুম জুড়ে অঙ্কিতা নিয়মিতভাবে 'পারফর্মার অফ দ্য ডে' শিরোনামটি প্রায় ছাব্বিশ বার জিতেছিল। অঙ্কিতার জন্য রইল শুভকামনা !!

No comments