Breaking News

ভাইরাল হল লাস্যময়ী শ্রাবন্তীর শরীরচর্চার ভিডিও | FILMY NETWORK

বিয়ের পর স্বামী রোশন সিং -এর সঙ্গে চুটিয়ে সংসার করছেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। কাজ করছেন সিনেমাতেও। রোশনও খুবই খুশী অভিনেত্রী স্ত্রীকে নিয়ে ৷ স্ত্রীর খেয়াল রাখছেন খুব।

সংসার ও কাজের পাশাপাশি এবার শরীরচর্চায় মন দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি নায়িকা৷ নায়িকার শরীরে মেদ তো একেবারেই থাকা বারণ! অন্যদের থেকে নিজেকে একটু বেশি ফিট রাখাটা ভীষণই জরুরী ৷ তাই তিনিও মন দিয়েছেন এক্সসারসাইজ ও জিমে৷ বাড়তি উৎসাহ দিচ্ছেন স্বামী রোশন৷
শরীরচর্চা ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী
রোশন সিং একেবারে পেশিবহুল৷ ফিটনেস ফ্রিক। নিয়ম করে রোজ শরীরচর্চা করেন ৷ প্রতিদিন তাকে জিমে দেখা যায়৷ এমনকি নিজের একটি জিমও রয়েছে। শরীরচর্চার ক্ষেত্রে তিনি স্ত্রী শ্রাবন্তীকে অনুপ্রেরণা যোগাবে সেটাই স্বাভাবিক।

এবার স্বামীর পাল্লায় পড়ে শ্রাবন্তীকেও এখন মন দিতে হচ্ছে শরীরচর্চায়! এমন নয় যে তিনি কাজটি করতে ভালবাসেন না৷ তবে স্বামীর মন রাখতে ও তাঁর অনুপ্রেরণায় এখন আগের তুলনায় আরো বেশি করে সময় দিচ্ছেন জিমে।

অভিনেত্রীর কথায়, বর্তমানে তাঁর শরীরচর্চার ক্ষেত্রে অনুপ্রেরণা তাঁর স্বামী রোশন। সোশ্যায় মিডিয়ায় জিমে শরীরচর্চার একটি ভিডিয়ো পোস্ট করে একথা জানিয়েছেন শ্রাবন্তী নিজেই।


আর সে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ভিডিও দেখে অনেকেই প্রশংসার বন্যায় ভাসাচ্ছে শ্রাবন্তীকে।

No comments