Breaking News

ওয়েব সিরিজ প্রযোজনা করতে চান অভিনেত্রী উষসী চক্রবর্তী | Filmy Network

ষসী চক্রবর্তী টলিপাড়ার চেনা মুখ। বড় পর্দার সিনেমার পাশাপাশি কাজ করছেন ছোট পর্দাতেও। বর্তমানে উষসী কাজ করছেন জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী ’-তে। অভিনয়ের পাশাপাশি এবার তিনি করছেন প্রযোজনাও।

ঋতুপর্ণা সেনগুপ্ত , নীলাঞ্জনা সেনগুপ্ত  কিংবা কোয়েল মল্লিক  - টলিউডের অনেক নায়িকাই যুক্ত প্রযোজনার সঙ্গে। অনেকের রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থা। টলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতোই উষসী চক্রবর্তীও যোগ দিলেন প্রযোজনায়। প্রথমবার 'জি বাংলা অরিজিনালস '-এর জন্য একটি ছবি প্রযোজনা করলেন তিনি। ছবির নাম ‘ফেলুনাথের মার্কশিট’। রাজদীপ ঘোষ  পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী তন্বী লাহা রায়কে। ইতিমধ্যেই ছবিটি মুক্তি পেয়েছে। ওপেরা মুভিস-এর সাথে সহ-প্রযোজক হিসেবে এ ছবিতে কাজ করেছেন উষসী।

অভিনয়ের পাশাপাশি হঠাৎ প্রযোজনায় কেন? ভবিষ্যতে কি তিনি আরো প্রযোজনা করবেন? এর উত্তরে অভিনেত্রী উষসী চক্রবর্তী এক সাক্ষাৎকারে বলেছেন, ‘প্রযোজনার সঙ্গে জড়িত বিভিন্ন কাজ, প্রচারের বিভিন্ন কাজের সঙ্গে আমি অনেকদিন ধরেই যুক্ত। বেশ কিছু বাংলা ছবিতেই সে ধরনের কাজে অংশ নিয়েছি। তবে অফিশিয়ালি প্রযোজক হিসেবে কাজ শুরু করা হয়নি এতদিন। কিন্তু সেদিকে ঝোঁক আছে বলেই মনে হল, এবার পাকাপাকিভাবে প্রযোজনার কাজে আসা যেতে পারে। এটা তারই প্রথম পদক্ষেপ। ভবিষ্যতে কিছু ওয়েবসিরিজ প্রযোজনা করার প্ল্যান মাথায় রয়েছে’।

No comments