Breaking News

বিকিনিতে ঝড় তুললেন ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের বাঙালী অভিনেত্রী সুদীপ্তা


বিকিনি পরে ঝড় তুললেন ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের মণিমল্লিকা তথা অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় একের পরে এক হট ছবি পোস্ট করে বাড়িয়ে চলেছেন উষ্ণতা।


আপাতত পর্দা থেকে এক প্রকার বিরতি নিয়েছেন টেলি জগতে দর্শক প্রিয় বাঙালী অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের মণিমল্লিকা, সুদীপ্তা বেড়াতে গিয়েছেন তাইল্যান্ডে।


বেশিরভাগ সময়েই পর্দায় ট্রাডিশনাল সাজে দেখা যায় অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে। তবে শাড়ি বা ট্র্যাডিশনাল লুককে বিদায় জানিয়ে এবার বিকিনি ও বিচ-ওয়ারে সেজে উঠলেন ছোট পর্দার সুদীপ্তা।


বাঙালি মেয়েরা, এমনকী অভিনেত্রীরাও অনেক সময় নিজের বিকিনি বা হট প্যান্টস লুক প্রকাশ্যে আনতে চান না। কারণ সোশাল মিডিয়া এমন একটা জায়গা, যেখানে মানুষকে বিনা কারণে ট্রোলড হতে হয়।সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় অবশ্য এসবের পরোয়াই করেন না।


হট প্যান্টস ও বিকিনি পরিহিত সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের   ছবি রীতিমত ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা মজেছেন তার রূপে।


সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বাঙালি এই অভিনেত্রী। খোলামেলা এই পোশাকটি পড়ার পড়ার পড়ার জন্য যে সৎ সাহস দেখিয়েছেন সুদীপ্তা তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। 


শাড়ি ও ভারি গয়নার সাথে ট্র্যাডিশনাল লুক এর  পাশাপাশি  বিকিনি অথবা বিচ আউটফিটেও তিনি যে যথেষ্ট সাবলীল তা অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় প্রমাণ করে দিয়েছেন।

1 comment: