Breaking News

ইমরান হাশমির বিপরীতে বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী দর্শনা | Filmy Network


দর্শনা বণিক  মডেল দুনিয়া পরিচিত পরিচিত নাম। তবে ইতিমধ্যেই বাংলায় করে ফেলেছেন বেশ কিছু ছবি। এবার বাঙালী অভিনেত্রী দর্শনা বণিক পা দিতে চলেছেন বলিউডে। জয় কৃষ্ণন-এর মালয়ালি ছবি ‘এজরা’ র হিন্দি রিমেকে অভিনয় করবেন দর্শনা। ছবিতে তাঁর বিপরীতে থাকছেন বলিউডের জনপ্রিয়  অভিনেতা ইমরান হাশমি

বলিউডে ব্রেক, তাও ইমরান হাশমির বিপরীতে স্বভাবতই উচ্ছ্বসিত মডেল-অভিনেত্রী।বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক প্রসঙ্গে দর্শনা বলেছেন, “ছবির পরিচালক ফেসবুকে আমাকে দেখে কাস্টিং ডিরেক্টরের সঙ্গে যোগাযোগ করতে বলেন। তার পরে অডিশন দিই, একটা মিটিং হয়, লুকসেট করা হয় এবং ছবির কাজ শুরু করি।” 
Actress Darshana Banik
 ইমরান হাশমির সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রী বলেছেন, “তিনি খুব সুদর্শন এবং একজন ভালো মানুষ। এতোদিন পর্দায় তার ছবি দেখেছি এখন তার সঙ্গেই অভিনয় করছি। এছাড়া তিনি খুব কম কথা বলেন। তাই কাজের মধ্যেই যা একটু আধটু কথা হয়েছে। তিনি ভীষণ প্রফেশনাল। কথা বলে বেশ ভাল লেগেছে।”

ছবির শুটিং হবে মুম্বই এবং মরিশাসে। ইতিমধ্যে ছবির কাজ শুরু হয়েছে। মরিশাসে ফার্স্ট শিডিউলের শুটিং সেরে আপাতত  বিরতিতে আছেন দর্শনা। ইমরান এবং দর্শনা ছাড়াও ‘এজরা’ ছবিতে অভিনয় করবেন মানব কউল, নিকিতা এবং ইমাদ শাহ।


আরো পড়ুনঃ
● টলিউডের 'নন্দিনী', অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়
 'মহানায়ক' সম্মান পেলেন টলিউডের পাঁচ তারকা 

No comments