Breaking News

রাইমা সেন অভিনীত ‘সিতারা’ মুক্তি পাচ্ছ আগামী ১৯ জুলাই | Filmy Network


ভিনেত্রী  রাইমা সেন অভিনীত নতুন সিনেমা ‘সিতারা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৯ জুলাই। ছবিটিতে রাইমার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানআশীষ রায় এই ছবির পরিচালক। পশ্চিমবঙ্গ সহ কেরালা, তামিলনাড়ু, কর্ণাটক ও অন্ধ্র প্রদেশ - ভারতের এই পাঁচ রাজ্যে ছবিটি একসঙ্গে   মুক্তি পাবে বলে জানা গেছে। 

জাহিদ হাসান ও রাইমা সেন
বাংলাদেশের সীমান্ত এলাকা থেকে পোশাক পাচার হয় পশ্চিমবঙ্গে। তিস্তা নদীকে কাজে লাগিয়ে কীভাবে পোশাক শিয়ালদহ হয়ে দেশের বিভিন্ন প্রান্তে পৌঁছয় তাই দেখানো হয়েছে ছবিতে। সেই সঙ্গে তুলে ধরা হয়েছে এই ব্যবসার সঙ্গে যুক্ত মানুষের জীবনযাত্রা। গৃহবধূরা নানা কারণে এই ব্যবসায় এসে বারবণিতায় পরিণত হয়৷ এরকমই একজন সিতারা।
ছবিটি নিয়ে অভিনেতা জাহিদ হাসান বলেছেন, ‌‘‘সীমান্তের নানা ঘটনা নিয়ে ছবির কাহিনি এগিয়েছে।বাংলার খ্যাতনামা লেখক আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’র প্রেক্ষাপটকে নিয়েই ছবিটির গল্প।’’

'সিতারা' ছবির একটি দৃশ্যে জাহিদ হাসান ও রাইমা সেন
ছবিতে রাইমা ও জাহিদ হাসান ছাড়া অভিনয় দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা এম. নাসের। এছাড়াও  মেঘনা নাইডু, মোহম্মদ নাজির, সুব্রত দত্ত, মাধব সরকার, দিলু, ফজলুর রহমান বাবু, মাসুদ আখতার রয়েছেন এই ছবিতে। ছবির চিত্রনাট্য লিখেছেন মলয় বন্দ্যোপাধ্যায়। কালিকাপ্রসাদের উপর সঙ্গীত পরিচালনার দায়িত্ব থাকলেও তা সম্পূর্ণ করে যেতে পারেননি তিনি।পরে 'দোহার' সেই দায়িত্ব নেয়। 

ছবিটির শুটিং হয়েছে কোচবিহারের প্রত্যন্ত মেখলিগঞ্জের বিস্তীর্ণ এলাকায়।

দেখুন 'সিতারা' ছবির ট্রেলারঃ 


No comments