Breaking News

দিনেদুপুরে হেনস্থা কলকাতায়... শারীরিক নিগ্রহের শিকার স্বস্তিকা


সকালবেলায় কলকাতা শহরের রাস্তায় ফের হেনস্থার শিকার বাংলা টেলিপাড়ার এক অভিনেত্রী। হেনস্থা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। অভিযোগ এক অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে।

স্বস্তিকা জানিয়েছেন, বুধবার সকাল সোয়া আটটা নাগাদ নিজের পিকনিক গার্ডেনের বাড়ি থেকে একটি অ্যাপ ক্যাবে শ্যুটিংয়ের জন্য বেরিয়েছিলেন তিনি।গন্তব্যে না নিয়ে গিয়ে মাঝপথেই জোর করে স্বস্তিকাকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন ওই ক্যাব চালক। তিনি এর প্রতিবাদ করলে গাড়ি উল্টো দিকে ঘুরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক।

Actress Swastika Dutta

স্বস্তিকার অভিযোগ, তাঁকে শারীরিক ভাবেও নিগ্রহ করেছে ওই ক্যাব চালক। জানা গেছে, ঘটনাটি ই এম বাইপাসে ভিআইপি বাজারের কাছে একটি রেস্তোরাঁর সামনে ঘটেছে। এইঘটনার জেরে ভয় পেয়ে যান স্বস্তিকা। তখনই স্বস্তিকা নিজের বাবাকে ফোন করেন । অভিনেত্রীর বাবা কুমারদীপ দত্ত খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন এবং সেখান থেকে স্বস্তিকাকে নিয়ে যান। চালকের ছবি, নাম ও ফোন নাম্বার সহ সমস্ত ঘটনার কথা নিজের ফেসবুকে শেয়ারও করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।




তিনি জানিয়েছেন, জরুরি শ্যুটিং থাকায় সঙ্গে সঙ্গে পুলিশে অভিযোগ জানানো সম্ভব হয়নি। তবে শ্যুটিং শেষ করেই তিলজলা থানায় এফআইআর করেন অভিনেত্রী।

No comments