Breaking News

'প্যান্থার' নিয়ে আসছেন জিৎ ...দেখুন প্রথম ঝলক | Filmy Network



ভিনেতা জিৎ-এর পঞ্চাশতম ছবি 'শেষ থেকে শুরু' মুক্তি পেয়েছে কয়েক সপ্তাহ আগেই। বক্স অফিসের খবরানুযায়ী, ছবিটি মোটামুটি ভালোই ব্যবসা করছে। আর এর মধ্যে জিৎ ঘোষণা করে ফেললেন তার একান্নতম ছবির।
অংশুমান প্রত্যুষ পরিচালিত জিৎ-এর পরবর্তী ছবির নাম 'প্যান্থার'। শুক্রবার 'প্যান্থার'-এর প্রথম প্রকাশ্যে এলো। পোস্টারে জিৎ কে দেখা যাচ্ছে এক হাতে দেশের জাতীয় পতাকাকে ধরে রেখে অন্য হাতে স্যালুট করতে। 'প্যান্থার' ছবিতে দেশাত্মবোধক বিষয় রয়েছে তার আভাস মিলছে ছবির পোস্টার থেকে। জিৎ টুইটারে ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন, "১৪ ই জুন আমার জন্য সবসময়ই বিশেষ একটা দিন। এই বিশেষ দিনে এটা তোমাদের জন্যে।" ১৪ ই জুন দিনটি জিৎ -এর কাছে এত স্পেশাল কেন তা জানেন কি? কারণ ২০০২ সালে এই ১৪ ই জুন তারিখে জিৎ এর প্রথম ছবি 'সাথী' মুক্তি পেয়েছিল এবং যা তাকে টলিউডে পরিচিতি এনে দেয়।

অ্যাকশন ঘরানার ছবি 'প্যান্থার'-এ জিৎ এক গোয়েন্দা সংস্থার এজেন্ট এর চরিত্রে অভিনয় করছেন। জিতের বিপরীতে থাকছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা দাস। এছাড়াও এই ছবিতে থাকছেন কাঞ্চন মল্লিক, সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ। জিৎ ফিল্ম ওয়াকর্শ  প্রযোজিত 'প্যান্থার' এবছর আগস্ট মাসে মুক্তি পাবে।

 

(দেখুন শুভশ্রীর 'পরিণীতা' ছবির ফার্স্ট লুক)

No comments