Breaking News

পরমব্রত পরিচালিত ছবিতে নায়িকা কোয়েল | Filmy Network


বারও ক্যামেরার পিছনে পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনা করতে চলেছেন নতুন ছবি। ছবির নাম 'বনি'। পরমব্রত ছবিতে অভিনয়ও করছেন। অভিনেত্রী কোয়েল মল্লিক থাকছেন তাঁর বিপরীতে। এছাড়াও কাঞ্চন মল্লিক, অঞ্জন দত্ত সহ কয়েকজন বিদেশি অভিনেতাও থাকবেন ছবিতে। প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলকও।

মিলান শহরে থাকা সুখী এক দম্পতি। হঠাৎ একদিন তারা বুঝতে পারেন তাদের শিশুর মধ্যে সুপারপাওয়ার রয়েছে। এক বিজ্ঞানী ওই শিশু ও দম্পতির খোঁজে মিলান পাড়ি দেন। এদিকে কলকাতার এক মধ্যবিত্তের হাতে আসে রোবট। এভাবেই এগোয় ছবির গল্প। 

শীর্ষেন্দু মুখোপাধ্যায় লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। শীর্ষেন্দুবাবুর এই লেখাটিই ছবির বিষয় হিসেবে কেন বেছে নিলেন? এর উত্তরে পরমব্রত বলেছেন, ‘‘পৃথিবীতে আপাতদৃষ্টিতে অনেক রকম সঙ্কট দেখছি আমরা। বড় করে ভাবলে সবচেয়ে বড় সঙ্কট বোধহয়, মানুষ আর মানুষ থাকছে না। এটা বিভিন্ন চেহারায় বিভিন্ন ভাবে দেখতে পাচ্ছি। কখনও রাজনীতিতে দেখছি। মানুষ আর মানুষ থাকবে কিনা, এই বিষয়টা কল্পবিজ্ঞানের মাধ্যমে আন্তর্জাতিক সিনেমায় বলার চেষ্টা হচ্ছে দেখছি। এটা কিন্তু মানবিক সঙ্কট। আমার মনে হল বাংলাতেও এই ধরনের বিষয় আছে। আমরা শুধু পারিবারিক সমস্যার মধ্যে আটকে থাকি। সেটা ভালই। কিন্তু ১৯৯০ সালে শীর্ষেন্দুবাবুর এই লেখা সময়েরও আগের। সায়েন্স ফিকশন থ্রিলার হিসেবে প্রেজেন্ট করলে সঙ্কটের কথাও বলা যাবে। আবার সায়েন্স ফিকশনও হবে।’’ 

First Look Poster of 'Bony'

সুরিন্দর ফিল্মস্ এই সাইন্স-ফিকশন ছবিটির প্রযোজনা করছে। কলকাতা ও ইতালিতে ছবির শুটিং হবে। আগামী ১৭ ই জুন থেকে শুরু হচ্ছে 'বনি' ছবির শুটিং।

No comments