Breaking News

নারীকেন্দ্রিক ছবি 'ক্রিসক্রস'-এর ট্রেলার দেখুন

লেখক স্মরণজিৎ-এর বিখ্যাত 'ক্রিসক্রস' উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে বিরসা  দাশগুপ্তের নতুন ছবি। 'ক্রিসক্রস ' ছবিটি মূলত নারী কেন্দ্রিক সিনেমা। পাঁচ নারীর কথা বলা হয়েছে ছবিতে। যারা পাঁচ রকম ভিন্ন পরিস্থিতির শিকার। সমাজের কঠিন প্রতিকূল পরিস্থিতিতে তাদের লড়াই করে টিকে থাকার গল্প দেখানো যাবে ক্রিসক্রস-এ।

 ছবির পাঁচ মুখ্য চরিত্র হলো ইরা, সুজি, মিস সেন, রুপা, মেহের। ক্রিসক্রস-এর ইরা হলেন মিমি চক্রবর্তী। তিনি একজন সাংবাদিক এবং বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। সুজি এক সিঙ্গেল মাদার। যিনি খুব ভালো ছবি আঁকেন। প্রিয়াঙ্কা সরকার  থাকছেন এই চরিত্রে। মিস সেনের ভূমিকায় থাকবেন জয়া আহসান । কেরিয়ারে সাকসেসফুল, কিন্তু ব্যক্তিগত জীবনে একা এক মহিলা। রুপা এক সাধারণ গৃহবধু। এই চরিত্রে থাকছেন সোহিনী সরকার নুসরাত জাহান এ ছবির মেহের। তিনি একজন উঠতি স্ট্রাগলিং অভিনেত্রী। এছাড়াও এই ছবির কিছু গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋদ্ধিমা  ঘোষ, গৌরব চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী-কে।

সম্প্রতি ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে; যা দর্শকরা খুবই পছন্দ করেছেন। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস্  প্রযোজিত ছবিটি ১০ই আগস্ট মুক্তি পাওয়ার পর দর্শকদের কতটা মন জয় করতে পারে সেটাই দেখার।

No comments