Breaking News

একি ! চলে এলো দুর্গ্গা পুজো ...দেখুন 'উমা'র ট্রেলার

 'উমা' নাম শুনলেই মা দুর্গ্গা র কথা মনে পরে যায় । মনে পরে যায় মর্তে মা এর আর্বিভাবের কথা ৷ আবার কেমন করে অশুভ শক্তির পরাজয় ঘটিয়ে শুভ শক্তির সূচনা হয়েছিল। এই দুর্গ্গা পুজো বাঙ্গালির সব থেকে বড়ো উৎসব । এই উৎসবের মধ্যদিয়ে বাঙ্গালি নতুন ভাবে নিজেকে খুঁজে পাই । বছরে একবার ই আসে এই দুর্গ্গা পুজো ।
Uma Releasing 1st June

 তবে এর ঠিক উল্টোটি হতে চলেছে এই জুনে বাঙ্গালি আবার দুর্গ্গা পুজোর অনুভূতি পাবে । পরিচালাক সৃজিত মুখোপাধ্যায় এর পরবর্তী ছবি  ‘উমা’ র মাধ্যমে। এ এক অন্য 'উমা'র কাহীনি কানাডার বসবাসকারী উমা ইভান এর কাহীনি । উমা ক্যানসারে আক্রান্ত তার হাতে সময় খুব কম । তার শেষ ইচ্ছা দুর্গ্গা পুজো উৎসব দেখা । কিন্তু পুজো তো আগষ্টে উমার হাতে সময় নেই । তাই উমার বাবার লড়াই কলকাতায় এই জুনে বাঙ্গালি সব থেকে বড়ো উৎসব করা কারন উমার হাতে সময় নেই ।

 ছবি মূল কাহীনি একজন পিতা তার মেয়ের শেষ ইচ্ছাটা পুরোন করতে চাই । আজই 'উমা'র ট্রেলার সামনে এলো । দেখুন ট্রেলারটি-
 Film : Uma Trailer
                      


 ছবিতে উমার বাবার ভূমিকায় দেখা যাবে যীশু সেনগুপ্ত -কে আর উমার ভূমিকায় দেখা যাবে যীশু কন্যা সারা সেনগুপ্ত -কে। এই ছবির দিয়েই সারার পথ চলা শুরু । এছাড়াও ছবিতে দেখা মিলবে  শ্রাবন্তী   সায়ন্তিকা , রুদ্রনীল, অঞ্জন দত্ত সহ অনেক টলি তারকাদের।

এই জুনে আসছে  ‘উমা’ ৷ আপনাদের কাছের পেক্ষাগূহে ৷


 Film : Uma
Director : Srijit Mukherji Starring : Jisshu Sengupta, Sara Sengupta,Anjan Dutt, Rudranil Ghosh,Anirban Bhattacharya,Sayantika Banerjee,Srabanti,Babul Supriyo,Gargee Roy Chowdhury,Neel Mukherjee, Ambarish Bhattacharya, Abhijit Guha, Partha Sen & others Presenters : Shrikant Mohta & Mahendra Soni Producer : SVF Entertainment Pvt. Ltd. Story, Screenplay, Dialogues : Srijit Mukherji Lyrics & Music : Anupam Ray Background Score : Neel Dutt Cinematographer : Soumik Haldar Editor : Pronoy Das Gupta Art Director : Ananda Addhya Sound Design & Mixing: Anirban Sengupta Production Design: Shibaji Pal Costume Design: Sabarni Das and Nilanjana Sengupta ( for Sara)




No comments