Breaking News

জানুয়ারিতে খুলছে অভিনেত্রী পায়েলের মুখোশ!

পায়েল সরকার মানেই রূপোলি পর্দায় ভেসে ওঠে কোনও দুষ্টু-মিষ্টি নায়িকার ইমেজ। তবে এবার নিজের ইমেজ পাল্টে ফেললেন পায়েল। রূপোলি পর্দায় নিজের ইমেজ ভাঙছেন অভিনেত্রী পায়েল সরকার। সৌজন্যে পরিচালক অর্ঘ্যদীপ মুখোপাধ্যায়ের ছবি 'মুখোশ'। ‘হু ডান ইট’ এই জনপ্রিয় থ্রিলারে অনুপ্রেরণায় তৈরি হয়েছে এই ছবি। থ্রিলারধর্মী এই ছবিতে প্রথমবার পায়েলকে দেখা যাবে গ্রে-শেডের চরিত্রে।

হঠাৎ কেন এমন একটি চরিত্র বেছে নিলেন পায়েল? এপ্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, 'সব রকমের চরিত্রই করতে চাই। এই ছবির চিত্রনাট্যটা ভীষণ ভালো। রহস্য, রোমাঞ্চে ভরপুর। যাকে দোষী ভাবা হচ্ছে সেই কি আসল দোষী ? নাকি এর পিছনে রয়েছেন অন্য কেউ? ধীরে ধীরে গল্পের পরতে পরতে উন্মোচিত হতে থাকে আসল সত্য'।



'মুখোশ' ছবিতে পায়েল ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় এবং নবাগতা অমৃতা হালদার। ছবির ট্রেলার আগেই প্রকাশ্যে এসেছে। আর এবার শহরের এক শপিং মলে প্রকাশ্যে এল এই ছবির গানগুলি।
'মুখোশ' ছবির মিউজিক লঞ্চে কলাকুশলীরা
'মুখোশ' ছবিতে মোট তিনটি গান রয়েছে। নীলাঞ্জন ঘোষের সুরে গানগুলি গেয়েছেন সোমলতা আচার্য, সৌরভ চট্টোপাধ্যায় এবং পরশিয়া সেন।


নতুন বছরের প্রথম শুক্রবার অর্থাৎ ২০২০-র ৩রা জানুয়ারি মুক্তি পাবে ‘মুখোশ’।

No comments