Breaking News

মুক্তি পেল 'গোয়েন্দা জুনিয়র' ছবির পোস্টার | Filmy Network

রিচালক মৈনাক ভৌমিক-এর নতুন ছবির নাম 'গোয়েন্দা জুনিয়র'। আর 'গোয়েন্দা জুনিয়র'-এর পরিচালক মৈনাকের গোয়েন্দা তরুন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। সম্প্রতি প্রকাশ্যে এলো 'গোয়েন্দা জুনিয়র'-এর প্রথম পোস্টার |

বর্তমানে টলিউডের পরিচালকদের ঝুঁকেছেন গোয়েন্দা গল্পের ছবি তৈরির দিকে। সেই তালিকার নবতম সংযোজন পরিচালক মৈনাক ভৌমিক। বহুদিন ধরেই তিনি গোয়েন্দা চরিত্র নিয়ে কাজ করতে চাইছিলেন। অবশেষে তার হতে চলেছে চলেছে হতে চলেছে এবং টলিউড পেতে চলেছে নতুন এক গোয়েন্দাকে।

আরো দেখুনঃ পুজোয় ফিরছে 'সত্যান্বেষী ব্যোমকেশ', প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার

এপ্রসঙ্গে পরিচালকের বলেছেন, এতদিন ধরে শুধুই সম্পর্কের নানা শেড ধরেছি। কিন্তু বাকি বাঙালির মতো গোয়েন্দা, রহস্য-রোমাঞ্চ আমার খুব পছন্দের। সেই দিকগুলোই বা বাকি থাকে কেন! এবার তাই সেদিকে বিচরণ। আর বাঙালির কাছে কোনও গোয়েন্দা কখনও পুরনো হয় না। ফেলুদা, ব্যোমকেশ, কিরীটি তো আছেনই। একদম নচুন প্রজন্মের ধারব-বাহক হিসেবে একজন গোয়েন্দা ছবির দুনিয়ায় পা রাখবেন না? সেটাই এই ছবিতে থাকছে। 

Poster: GOYENDA JUNIOR
'গোয়েন্দা জুনিয়র'-এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক মৈনাক ভৌমিক নিজেই। সম্পূর্ণ মৌলিক গল্পের উপর নির্মিত এই 'গোয়েন্দা জুনিয়র' ছবিতেই প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ঋতব্রত। এছাড়াও এই ছবিতে থাকছেন অনুসা বিশ্বনাথন, শান্তিলাল মুখার্জি প্রমুখ।

মৈনাক ভৌমিকের 'গোয়েন্দা জুনিয়র' এই বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে।

1 comment: