Breaking News

জানুন 'ফিদা' গার্ল সঞ্জনা-কে!



 টলিপাড়ার নতুন নায়িকা সঞ্জনা। জন্ম এবং বেড়ে ওঠা বিদেশ হলেও শিকড়ের টানে বাংলায়।

 পরিচালক পথিকৃৎ বসুর নতুন ছবি 'ফিদা'র নায়িকা কে এই নিয়ে কম জল ঘোলা হয়নি। #WhoIsThatGirl - হ্যাশট্যাগে ভরে গিয়েছিল নেটদুনিয়া। ধোঁয়াশা রাখা হয়েছিল ছবির ফার্স্ট লুকেও। অবশেষে সেই রহস্যের পর্দা ফাঁস করল ছবিটির প্রযোজক সংস্থা এসভিএফ। কন্যার নাম সঞ্জনা ব্যানার্জি। প্রবাসী এই বঙ্গ তনয়ার জন্ম ওমানের মাস্কটে। পশ্চিম এশিয়ার বিভিন্ন জায়গায় তার ছেলেবেলা কেটেছে। ছেলেবেলাতেই ঠিক করেছিলেন তিনি রূপালি জগতে আসবেন। সুন্দরী সঞ্জনা বেশ কিছু মডেলিং এসাইনমেন্ট করেছেন।




 কিন্তু তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে কেন? - এর উত্তরে নবাগতা সঞ্জনা বলেছেন, 'বাইরে থাকলেও বাড়ীতে বাবা-মা-ভাই আর আমি বাংলাতেই কথা বলি। বাংলাই আমার শিকড়। আমি তাই চেয়েছি এখান থেকেই নিজের অভিনয় জগত শুরু করতে।' কয়েক মাস পর মুক্তি পেতে চলা ছবি 'ফিদা' -তে জনপ্রিয় অভিনেতা যশ-এর নায়িকা হয়ে খুব খুশি সঞ্জনা এবং ঘটনাচক্রে ছবিতে সঞ্জনার চরিত্রের নামও খুশি।


                                                           (ঈদে যশ আসছে নতুন ছবি ' ফিদা ' নিয়ে)

 একজন হাসিখুশি, বাস্তববাদী মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে। সঞ্জনা বলেছেন, শুটিংয়ের প্রথমদিকে নার্ভাস থাকলেও এখন বেশ ভালোই লাগছে। সপরিবারে আপাতত তিনি কলকাতার বাসিন্দা। অল্প কিছুদিন হলেও এখনই কলকাতা উপর ফিদা সঞ্জনা।টলিউডের এই নতুন নায়িকা বাংলা সিনেমাপ্রেমীদের কতটা ফিদা করতে পারলেন তা সময়ই বলবে।

No comments