Breaking News

২০২০ দুর্গাপূজোতে কোন কোন বাংলা সিনেমা পেক্ষাগৃহে মুক্তি হচ্ছে দেখে নিন


করোনা মহামারী কাটিয়ে আস্তে আস্তে সুস্থ হচ্ছে গোটা দেশ । ইতিমধ্যে শুরু হয়েছে নিউ নর্মাল পরিস্থিতি । সিনেমা প্রেমীদের জন্য সুখবর তো ইতিপূর্বে জানা গেছে , দীর্ঘ লকডাউনের পর অবশেষে ১৫ই অক্টোবর সিনেমা হল খুলেছে । তবে কিছু বিধিনিষেধ রয়েছে তা অবশ্যই পালন করতে হবে সিনেমা দেখার ক্ষেত্রে । ২১শে অক্টোবর থেকে আপনার নিকটবর্তী সিনেমা হলে সিনেমাগুলির মুক্তি পেতে চলেছে। আপনার পছন্দের সিনেমাটি অবশ্যই নিকটবর্তী সিনেমা হলে গিয়ে দেখুন ।

দেখে নেওয়া যাক ২০২০ দুর্গাপূজায় কোন কোন বাংলা সিনেমা মুক্তি হচ্ছে সিনেমা হলে :- 

১. রক্তরহস্য

রক্তরহস্য  Bengali Cinema Rokto Rahoshya

এই সিনেমার মূল কাহিনী "রেডিও জকি স্বর্ণজা ৫ বছর আগে তার সন্তানকে হারিয়ে ফেলে, হঠাৎ এক ফোনে তার সন্তানের সন্ধান মেলে এবং খোঁজার চেষ্টায় এক জটিল  রহস্যের মধ্যে জড়িয়ে যায়। এই রহস্যের সমাধান রয়েছে সিনেমার মধ্যে ।" ছবিটির মূল চরিত্রে রয়েছেন কোয়েল মল্লিক, ঋতব্রত মুখোপাধ্যায়, বাসবদত্তা, লিলি চক্রবর্তী  এবং প্রমুখ অভিনেতা-অভিনেত্রী ।

২. ড্রাকুলা স্যার

ড্রাকুলা স্যার bengali new movie dracula sir

আপনি কি হরর টাইপের সিনেমা দেখবেন ভাবছেন?  তবে এই সিনেমাটি আপনার জন্য । মিমি এবং অনির্বাণ অভিনীত এই সিনেমাটি আসতে চলেছে পুজোয়। বহুরূপে অনির্বাণকে দেখা যাবে এই সিনেমায় । সিনেমার মূল গল্প মূলত "একজোড়া দাঁতের ইতিহাস, আর সেই ইতিহাসে নিজেকে খুঁজে পাওয়ার গল্প ।"

৩. গুলদাস্তা

গুলদাস্তা bengali new movie guldasta

জীবনে প্রথমবার নিয়ে তিন নারীর গল্প বলবে গুলদাস্তা । একেবারে আলাদা এই  তিন জীবনের কাহিনী, কিন্তু কোথাও এসে মিলে যায় । ছবিতে মূল চরিত্রে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায়কে ।

৪. SOS কলকাতা

SOS কলকাতা bengali movie sos kolkata

সন্ত্রাসের হাত থেকে কিভাবে বাঁচবে কলকাতা । সেই কাহিনী দেখা যাবে এই সিনেমায় । ছবির পরিচালক অংশুমান প্রত্যুষ এবং মূল অভিনয়ে থাকছেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ।  এই ছবির মাধ্যমেই প্রথমবার প্রযোজনায় আসছেন অভিনেত্রী এনা সাহা।

৫. লাভ স্টোরি

লাভ স্টোরি bengali movie love story

পুরোপুরি একটা ভালোবাসার গল্প বলবে এই সিনেমাটি । সিনেমাটি পরিচালনা করছেন রাজীব কুমার এবং মূল অভিনয়ে আছেন বনি এবং রিতিকা ।

৬. দুধ পিঠের গাছ

দুধ পিঠের গাছ

পরিচালক উজ্জ্বল বসু তিলে-তিলে তৈরি করেছেন সিনেমাটি । এটি একটি অন্যরকম সিনেমা । মূলত একটি গ্রামের একটি ছোট্ট শিশুকে নিয়ে তৈরি । একটা ছোট্ট ছেলে, আর তার স্বপ্নের গল্প। একদিন একটা পিঠে পুঁতবে সে মাটিতে, আর তারপর, সেই পিঠে থেকেই জন্ম নেবে গাছ ।

৭. সাহেবার কাটলেট

সাহেবার কাটলেট

খাদ্যরসিক বাঙালির জন্য পরিচালক অঞ্জন দত্ত আনছেন সাহেবার কাটলেট সিনেমাটি ।  আরও জানতে দেখতে হবে সিনেমাটি ।

No comments