Breaking News

প্রকাশ্যে এল 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবির প্রথম গান

সম্প্রতি মুক্তি পেয়েছে 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবির প্রথম গান ‘কোন গোপনে’ । গানটির সুর করেছেন অনিন্দ্য চ্যাটার্জী এবং গানটি গেয়েছেন সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। 

'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছবিতে তিনি এক মহিলা পুরোহিত। ছবিতে ঋতাভরীর স্বামীর চরিত্রে রয়েছেন অভিনেতা সোহম মজুমদার। অনেক কথাই কাছের ভালোবাসার মানুষটিকেও অনেক সময় বলতে পারা যায় না, তা থেকে যায় মনের গহীনে। ‘কোন গোপনে’ গানটিতে ধরা পড়েছে ঋতাভরী ও সোহমের দাম্পত্য জীবনের টুকরো টুকরো ছবি এবং সেই মন কেমনের কথাগুলি। 

দেখুন 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবির গান ‘কোন গোপনে’: 

ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায় বলেছেন, “এটি এমন একটি গান যা মানুষের মনে দীর্ঘ সময় ধরে থাকবে। অনিন্দ্যদা দুর্দান্ত কাজ করেছেন এবং সাথে সুরঙ্গনাও।” 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিটির মাধ্যমেই পরিচালনায় ডেবিউ করছেন তিনি। 

অন্যদিকে প্রথমবার অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কম্পোজিশনে গান গেয়ে উত্তেজিত সুরঙ্গনা বলেছেন, ‘অনিন্দ্যদার প্রতি আমি কৃতজ্ঞ, উনি আমাকে বিশ্বাস করেছেন, এত একটা সুন্দর মেলডির গান আমাকে দিয়ে উনি গাইয়েছেন। এই ধরণের একটা ছবির অংশ হতে পারাটাও নেহাত কম গর্বের বিষয় নয়।’ 
সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়
এই বছর নারী দিবসে উইন্ডোজ প্রোডাকশান প্রযোজিত 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিটি মুক্তি পাবে।     

No comments