Breaking News

বিয়ে করতে অস্বীকার করলেন শ্রাবন্তী! FILMY NETWORK

মাথায় নেই চুল, পাত্র টেকো। আর তাই ঋত্বিককে বিয়ে করতে রাজী নন শ্রাবন্তী! হ্যাঁ ঠিকই ধরেছেন। কথা হচ্ছে পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের নতুন ছবির। চুল নিয়ে লেখা মজাদার এক গল্প নিয়েই তৈরি পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন এই ছবি। ছবির নাম 'টেকো'। এই রবিবার মুক্তি পেয়েছে 'টেকো' ছবির ট্রেলার।

অলোকেশ এক সরকারি চাকুরে। সুপুরুষ অলোকেশের দুর্বলতা হল চুল। মাথা ভর্তি নিজের চুলকে বড়োই ভালোবাসেন তিনি। ভালোবাসেন লম্বা চুলের মহিলাদেরও। ঠিক করেন যে, লম্বা চুল রয়েছে এমন মেয়েকেই তিনি বিয়ে করবেন। অলোকেশ মীনাকে ছবিতে দেখেন এবং তাঁর লম্বা চুল দেখে তাকে বিয়ে করবেন বলে ঠিক করেন। চুল বড় করার বিজ্ঞাপন দেখে ব্যোমকেশ তেল কিনে মাথায় মাখেন অলোকেশ। কিন্তু একী হল অলোকেশের! ব্যোমকেশ তেল মেখে চুল বাড়ার বদলে অলোকেশের মাথার ঘন চুল উঠে পড়ে যায় টাক। আর টাক দেখে অলোকেশকে বিয়ে করতে অস্বীকার করেন মীনা। 

জানা গেছে ছবির প্রেক্ষাপট টাক নিয়ে হলেও, এই 'টেকো' ছবির মূল বিষয়বস্তু আলাদা। বর্তমানে বিজ্ঞাপন মানুষকে ভীষনভাবে প্রভাবিত করে। চারদিকে ওঁৎ পেতে রয়েছে চটকদারি বিজ্ঞাপনের হাতছানি! আর এই বিজ্ঞাপনের চক্করে পরে অনেক মানুষ প্রতারিত হন। এইরকমই ভুয়ো বিজ্ঞাপন থেকে মানুষকে সচেতন করাই ছবির মূখ্য বিষয়। 


সুরিন্দর ফিল্মস্ প্রযোজিত এই 'টেকো' ছবিতে অলোকেশের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং মীনার ভূমিকায় রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চলতি বছর ২২শে নভেম্বর 'টেকো' মুক্তি পেতে চলেছে।   

No comments