Breaking News

'পাপ' করছেন অভিনেত্রী পূজা | Filmy Network

ই দূর্গাপুজোয় ‘হইচই অরিজিনাল’এ আসছে নতুন ওয়েব সিরিজ ‘পাপ’। আর ‘পাপ’ ওয়েব সিরিজ টিতে মুখ্য ভূমিকায় থাকছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ‘পাপ’-এর হাত ধরেই টলিউড ও বলিউড খ্যাত বড়পর্দার এই তারকা অভিনেত্রীর অভিষেক হতে চলেছে ওয়েব সিরিজের দুনিয়ায়।

দর্শক হইচই-এর ওয়েবসিরিজ ‘পাপ’-এ বেশ অন্য ধরনের একটি চরিত্রেই পূজাকে দেখতে পাবেন। এখানে পূজার চরিত্রের লুকও ভারি সুন্দর। পূজার চরিত্রটির নাম পার্বণী। পার্বণী এমন একটি চরিত্র যিনি তাঁর ছেলেবেলা থেকেই বিভিন্ন পারিবারিক সমস্যার মধ্যে দিয়েই বড় হয়ে ওঠেছেন। ইনি একজন স্বনির্ভরশীল স্বাধীনচেতা মহিলা। যিনি তাঁর পরিবারের মধ্যে লুকিয়ে থাকা বহু ঘৃণা, নির্যাতনের সাক্ষী। এই ওয়েব সিরিজের পুরো গল্পটিই তুলে ধরা হবে ২০০ বছরের পুরনো পারিবারিক দুর্গা পুজোর পটভূমিতে।
হইচইয়ের মতো ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত হতে পেরে খুব খুশি পূজা জানিয়েছেন, 'এটা আমার প্রথম ওয়েব সিরিজ। যার কেন্দ্রে আমি। ভীষণ ভালো লাগছে। আর দুর্গাপুজোর পটভূমিকায় তৈরি এই রহস্য রোমাঞ্চে ভরা সিরিজ আশা করি সবার ভালো লাগবে।' 

সোলাঙ্কি রায়, ইন্দ্রজিৎ চক্রবর্তী, ভাস্বর চট্টোপাধ্যায়, রজত গঙ্গোপাধ্যায়ের মতো বিখ্যাত ও অভিজ্ঞ অভিনেতারাও থাকছেন এই ওয়েব সিরিজটিতে।

নীচের ক্লিক করে সিরিজের ফাস্ট লুক টিজারটি দেখুন –


ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় সিরিজটি নিয়ে আগ্রহ বাড়ছে দর্শক মহলে। তবে ঠিক কবে থেকে স্ট্রিমিং শুরু হবে তা এখনও পর্যন্ত জানা যায়নি। 

No comments