Breaking News

প্রকাশ্যে শিবপ্রসাদ ও নন্দিতার 'গোত্র' ছবির গান "রঙ্গবতী"


উল্টো রথের শুভক্ষণে শিবপ্রসাদ-নন্দিতা পরিচালিত নতুন ছবি ‘গোত্র’র টিমের হাত ধরে খুঁটি পুজো সারলো ত্রিধারা সম্মিলনী। শুক্রবার ত্রিধারা সম্মিলনীর খুঁটি পুজোতেই মুক্তি পেয়েছে ‘গোত্র’-র দ্বিতীয় গান ‘রঙ্গবতী’।

'রঙ্গবতী' গানটি বিখ্যাত ওড়িয়া গান। সেই গানটিকেই রি-অ্যারেঞ্জ করেছেন সুরজিৎ চট্টোপাধ্যায় ও ইমন চক্রবর্তী। মানালি, নাইজেল, দেবলীনা এবং ওম সাত সকালে মাতিয়ে দেন ত্রিধারা চত্বর। বৃষ্টির মধ্যেই গানের সঙ্গে পারফর্ম করেন ছবির কলাকুশলীরা। অভিনব স্টাইলে এদিন প্রকাশ্যে আসে ‘গোত্র’র নয়া গান ‘রঙ্গবতী’। অঝোর বৃষ্টিতে খাস কলকাতার ‘ত্রিধারা সম্মিলনী’ চত্বরে প্রকাশ্য রাস্তায় সম্বলপুরী পোশাকে শিবপ্রসাদ-নন্দিতার ‘গোত্র’ টিমের নাচ দেখতে উৎসাহী এবং কৌতূহলী মানুষদের ভিড় ছিল চোখে পড়ার মতো।


গানটি ইতিমধ্যে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গানের ভিডিও মন ছুঁয়ে যাচ্ছে দর্শকের। উচ্ছ্বসিত দেবলীনা 'রঙ্গবতী' প্রসঙ্গে জানিয়েছেন, “লোকে আমাকে অনেকবার মঞ্চে নাচতে দেখেছেন। বড়পর্দায় অভিনয় করতেও দেখেছেন। তবে রঙ্গবতীর মতো কোনও গানে বড়পর্দায় নাচ এই প্রথম। যা সম্ভব হয়েছে শিবুদা আর নন্দিতাদির জন্যই। এক্কেবারে খাঁটি ওড়িশি ঘরানার নাচের স্বাদ পাবেন ‘রঙ্গবতী’ গানে।”


দেখে নিন 'গোত্র' ছবির  "রঙ্গবতী"  গানটিঃ


1 comment: