Breaking News

চুপচাপ তৃতীয় বার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী শ্রাবন্তী ...আজ বিয়ে - Filmy Network



     লিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ফের বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। এটা তার তৃতীয় বিবাহ হতে চলেছে। পাত্র অভিনেত্রীর বর্তমান প্রেমিক রোশন সিং। জানা যাচ্ছে যে, একবারেই চুপিসারে এবছর বাংলা নববর্ষের পহেলা বৈশাখের দিন কলকাতায় এনগেজমেন্ট হয়ে গিয়েছে তাঁদের। আর  ১৯ এপ্রিল অর্থাৎ আজ তাদের বিয়ে। বোঝাই যাচ্ছে, চুপিচুপি হলেও বিয়ের প্রস্তুতি বহুদিন ধরেই চলছিল জোরকদমে। তবে কলকাতায় না, চণ্ডীগড়ে বিয়ে করছেন শ্রাবন্তী ও রোশন। কারণ রোশনের আদিবাড়ি চন্ডিগড়। ইতিমধ্যেই তারা সেখানে পৌঁছে গিয়েছি গিয়েছেন। 

Roshan Singh

     অভিনেত্রী শ্রাবন্তীর এর আগে দু'বার বিবাহ হলেও সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০০৩ এ পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয়। তাদের একটি ছেলেও হয়। নাম ঝিনুক। ঝিনুক বর্তমানে শ্রাবন্তীর সঙ্গেই থাকে। শোনা যায় নির্যাতন, বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে রাজীব ও শ্রাবন্তীর বিচ্ছেদ হয়ে যায়। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী মডেল কৃষন্  ব্রজের সঙ্গে সম্পর্কে জড়ান এবং মহাসমারোহে বিবাহ করেন। গত জানুয়ারিতে কৃষনের সঙ্গেও বিচ্ছেদ হয় শ্রাবন্তির। তবে এই বিচ্ছেদ নিয়ে কেউই মুখ খোলেননি। 

     এরপরেই শ্রাবন্তী চ্যাটার্জীর জীবনে আসেন রোশন। পেশায় বিমান সংস্থার কেবিন ক্রু তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে শ্রাবন্তী মুখ না খুললেও, এ বছরের শুরুতেই শ্রাবন্তী-রোশনের প্রেম ও বিবাহের গুঞ্জন শোনা যায়। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা ।জানা যাচ্ছে বিয়ে সেরে শ্রাবন্তী ও রোশন আগামী সপ্তাহে শহরে ফিরবেন।

No comments