Breaking News

নাই শরম ভয়, চরিত্রহীনে আছে প্রেম ও উদ্দাম যৌনতা -

     লকাতায় এখন বেশ জমে উঠেছে ওয়েব সিরিজ। এবার এই ওয়েব সিরিজে উঠে আসতে চলেছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের 'চরিত্রহীন'। সৌজন্যে পরিচালক দেবালয় ভট্টাচার্য। যুগোপযোগী ভাবে নবরূপে 'চরিত্রহীন' উপন্যাসকে যিনি তুলে ধরতে চলেছেন। কিরণময়ী, হারান, সাবিত্রী, সতীশ — সকল চরিত্রই তাতে থাকছে। তবে নতুন রূপে। 

Sourav, Nayana & Gaurav
 কিরণময়ীর স্বামী হারান এক দুর্ঘটনার জন্য শারীরিকভাবে অক্ষম হয়ে পড়েন। তাদের সুখী দাম্পত্য জীবন ক্রমশ খারাপ হতে থাকে। এদিকে সরোজিনী ভীষণ ভালবাসে গ্রাফিক ডিজাইনার সতীশকে। কিন্তু মাসাজ পার্লারের সাবিত্রীকে ভালোবাসে সতীশ। ক্রমে কিরণময়ীর সঙ্গে সতীশের সাক্ষাৎ হয় এবং তারা উভয়ে শারীরিক ভাবে জড়িয়ে পড়ে। এই ভাবেই এগোয় 'চরিত্রহীন'এর জটিল সম্পর্কের গল্প। 
Poster : CHARITRAHEEN
 সদ্য মুক্তি পেয়েছে 'চরিত্রহীন' ওয়েব সিরিজের ট্রেলার। পরকীয়া, প্রেম, যৌনতা, সম্পর্কে টানাপোড়েন সবই উঠে এসেছে এক মিনিট বাহান্ন সেকেন্ডের এই ট্রেলারে। যার পরতে পরতে রয়েছে অবাধ শরীরী প্রেম। মানুষের মানসিক চাহিদা যেমন আছে তেমনি শারিরীক চাহিদাও থাকে। আর তাই উঠে এসেছে গল্পে। সায়নী ঘোষ, গৌরব চাটার্জী, সৌরভ দাস এবং নয়না গাঙ্গুলী অভিনীত 'চরিত্রহীন' ওয়েব সিরিজটি আগামী ২৯ সেপ্টেম্বর থেকে হইচই অ্যাপ-এ দেখা যাবে।


No comments