‘হইচই আনলিমিটেড’ মৌলিক, নাকি রিমেক? মুখ খুললেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়

    
      এই পুজোয় দেব নিয়ে আসছেন দমফাটা হাসির সিনেমা ‘হইচই আনলিমিটেড’। মাল্টিস্টারার এই কমার্শিয়াল সিনেমাটি প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড। আর কিছু দিন আগে এই সিনেমাটিকে ঘিরেই তৈরি হয় বিতর্ক। সিনেমাটির জন্য দেবের অভিনব প্রচার কৌশল ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে চারদিকে। দেব প্রথম থেকেই বলেছেন ‘হইচই আনলিমিটেড’ একটি মৌলিক গল্প। কিন্তু সাংবাদিক ইন্দ্রনীল রায় হঠাৎই দাবি করেন যে, ‘হইচই আনলিমিটেড’ একটি মৌলিক ছবি নয়, এটি একটি পাকিস্তানি ছবির রিমেক।

A little and a very learned birdie just informed, #Hoichoi Unlimited is a remake of the 2015 superhit Pakistani film #JawaniPhirNahiAni
Before casting aspersions, trolls are requested to visit the Wikipedia site of the film.
Was startled to know as nobody had any clue…. pic.twitter.com/fkIfYTvSEe

— Indranil Roy (@indraroy) September 13, 2018

Though there’s nothing wrong in remakes, here’s hoping the makers of #HoichoiUnlimited have taken official rights from @aryfilmsary & #SixSigmaPlus, the producers of the film.
It becomes more significant because its a Pakistani film that is being remade, as Wikipedia states. pic.twitter.com/CWUFHPOaZi

— Indranil Roy (@indraroy) September 13, 2018

 সিনেমা নকল বিতর্ক পুলিশ পর্যন্ত গড়ায়। এই বিতর্ক নিয়ে ‘হইচই আনলিমিটেড’-এর পরিচালক তথা চিত্রনাট্যকার অনিকেত চট্টোপাধ্যায় এত দিন চুপ থাকলেও অবশেষে তিনি মুখ খুললেন। পরিচালক জানিয়েছেন ‘হইচই আনলিমিটেড’-এর হৈ চৈ-এর জবাব দিতে প্রথমে সাংবাদিক সম্মেলন করার কথা ভাবলেও, সেই ভাবনা তিনি বাতিল করেন। পরে তিনি তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলের ওয়ালে সমস্ত বিষয়ের খোলসা করেন এবং পরিষ্কার জানিয়ে দেন, অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং ‘হইচই আনলিমিটেড’ কোন রিমেক ছবি নয়। 

     আসুন দেখে নিন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় ঠিক কি লিখেছেন –

1 thought on “‘হইচই আনলিমিটেড’ মৌলিক, নাকি রিমেক? মুখ খুললেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়”

Leave a Comment