সংসদের সামনে ছবি তোলা নিয়ে মিমি-নুসরতের পাশে দাঁড়ালেন স্বস্তিকা

ভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে নিয়ে আলোচনা যেন শেষই হচ্ছে না। প্রথমবার লোকসভা ভোটে দাঁড়িয়েছিলেন তারা। প্রচুর ভোটে জেতেনও। 

বিপুল মার্জিনে জয়লাভের পর সাংসদ হিসাবে পার্লামেন্ট পা দেন এবং ছবি তোলেন উভয়ে। ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সাথে সাথেই ভাইরাল হয় ছবি। পার্লামেন্টের সামনে পাশ্চাত্য পোশাকে সেলফি তুলে আলোড়ন ফেলে দেন বাংলার এই দুই জনপ্রিয় অভিনেত্রী। সমালোচনা শুরু করে দেন অনেকে। তবে অনেকেই আবার এই দুজনের পাশেও দাঁড়িয়েছেন, করেছেন সমর্থন। যেমন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।
পার্লামেন্টের সামনে মিমি-নুসরতের তোলা ছবি শেয়ার করে স্বস্তিকা লেখেন, ‘বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা শুতে, বসতে ছবি তুলি। আর এটা তো ওদের জীবনে বড় একটা দিন। ওরা নির্বাচনে জিতেছে। মানুষ ওদের ভোট দিয়েছেন। ফলে ওরা ওখানে যাওয়ার অধিকারী। সংসদে জিনস পরে যাওয়া যাবে না, এমন কোনও নিয়ম নেই। সুতরাং সব জিনিসে সমস্যা দেখাটা বন্ধ করুন।’ 
বেশ করেছে #parliament এর সামনে ছবি তুলেছে।আমরা শুতে বসতে ছবি তুলি & it’s their biggest day!! They won the election, people voted for them & they are rightfully there. Code of parliament doesn’t say ‘jeans not allowed’ so stop having a fucking problem with every God damn thing. pic.twitter.com/iBWMaK3Y32

— Swastika Mukherjee (@swastika24) May 28, 2019

মিমির মতে, মানুষের সমর্থন রয়েছে তাঁর সঙ্গে। সেই আশীর্বাদ নিয়েই এগিয়ে যেতে চান। নবনির্বাচিত সাংসদ তথা অভিনেত্রী মিমি কিংবা নুসরত কেউই এই আলোচনাকে গুরুত্ব দিতে রাজি নন।

Leave a Comment