শ্রেয়া ঘোষাল ও লেডি গাগা ছাড়া কারও সঙ্গে গাইবেন না নোবেল | FILMY NETWORK

ডুয়েট গান গাইতে চান না নোবেল। শুধু তাই নয়, নিজের ব্যান্ড দল ছাড়া অন্য সংগীত শিল্পীদের সঙ্গে কাজ করা নিয়েও আপত্তি রয়েছে  জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপা-র তৃতীয় স্থানাধিকারী নোবেলের।

কেরিয়ারে সাফল্য বলতে এবছর ‘সা-রে-গা-মা-পা’-তে তৃতীয় স্থান দখল। কিন্তু, তাতে কী? করে চলেছেন একের পর এক বিতর্কিত মন্তব্য নোবেল। 
নেটিজেনরা বলছেন, ‘সা-রে-গা-মা-পা’-এর সাফল্যের পরই যেন সাপের পাঁচ পা দেখেছেন মঈনুল আহসান নোবেল। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে  বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে অপমান করার অভিযোগ উঠেছে। এবার তাঁর আরও একটি মন্তব্যে বিতর্ক ছড়াল।
নোবেল সিনেমার প্লে-ব্যাকে ডুয়েট গাইতে চান না। ডুয়েট গাইলে হয় গাইবেন হয় লেডি গাগা’র সঙ্গে, নয় শ্রেয়া ঘোষালের সঙ্গে। ‘সা-রে-গা-মা-পা’-এর বিচারক মোনালি ঠাকুরের সঙ্গে তিনি গাইবেন কিনা? তাতেও নোবেলের উত্তর, ‘না’। 
শুধু তাই নয়, সোলো গানের ক্ষেত্রেও শর্ত রয়েছে তাঁর। বাংলাদেশের সিনেমার প্লে-ব্যাকের ক্ষেত্রেও নিজের ব্যান্ড ছাড়া অন্য কোনও গীতিকার বা সুরকারের গান গাইবেন না নোবেল। তবে, টলিউডের অনুপম রায়ের মতো সুরকার যদি তাঁকে দিয়ে সোলো গান করাতে চান সেক্ষেত্রে কোনও আপত্তি নেই।
নোবেল বাংলাদেশের প্রথম সারির এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বলেছেন। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। 

Leave a Comment