শরতে নয় শীতে আসছে ‘অসুর’, আপনি জানেন তো?

শরতে নয় শীতে আসছে 'অসুর', আপনি জানেন তো?

শরতে নয় শীতে আসছে অসুর’-এই সংলাপে ছেয়ে গিয়েছে সাইবার দুনিয়া। মানে শরতের পরিবর্তে অসুর হাজির হবেন শীতে! অসময়ে? ব্যাপারটা কি? জানেন কি?

আসলে জিতজ ফিল্মওয়ার্কস প্রাইভেট  লিমিটেড প্রযোজিত ছবি ‘অসুর‘ পুজোতে মুক্তি পেতে পারে এমনটা জানা গেলেও, বাস্তবে তা ঘটছে না। আসছে এই শীতে।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্ট লুক  পোস্টার।
শরতে নয় শীতে আসছে 'অসুর', আপনি জানেন তো?
Poster: ASUR
অসুর‘ ছবিতে  মুখ্য প্রধান চরিত্রে থাকছেন  জিৎ।  জানা গেছে  এই ছবিতে  জিৎ কে পাওয়া পাওয়া যাবে একদমই নতুন ভাবে, নতুন রূপে। পাভেলের পরিচালনায় নিজেকে ভেঙে গড়ে নিচ্ছেন জিৎ। পোস্টারে তার  ইঙ্গিতও পাওয়া যায়। অনেকদিন পর নুসরত আবার রুপোলি পর্দায় ফিরছেন এই ছবির হাত ধরে। উল্লেখ্য বিয়ের পর নুসরতের এটি প্রথম কাজ হতে চলেছে। জিৎ এবং নুসরত ছাড়াও এই ছবির অন্যতম প্রধান চরিত্রে থাকছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়

শরতে নয় শীতে আসছে 'অসুর', আপনি জানেন তো?
Poster: Asur
অসুর‘ ছবিটি নিয়ে পরিচালক পাভেল বলেছেন, ”অসুরকে আমরা যেভাবে দেখি এই ছবিতে দর্শকদের অসুর সম্পর্কে ভাবনাটাই বদলে যাবে। অসুর মানেই অশুভ নয়। এখানে অসুর মানে অসীম শক্তিধর। এটি তিন বন্ধুর গল্প, ত্রিকোণ প্রেমের গল্প। এখানে নুসরতের চরিত্রের নাম অদিতি, জিৎ এর চরিত্রের নাম কিরণ মান্ডী, আর আবিরের চরিত্রের নাম বোধিসত্ত্ব। আর এই ছবিটি একজন শিল্পীর জীবন নিয়ে। আর এই ছবিটির মাধ্যমেই আমি খ্যাতনামা ভাস্কর রামকিঙ্কর বেইজ-কে শ্রদ্ধা জানাতে চলেছি।”
আরও দেখুনঃ

Leave a Comment