‘রাইফেল’ নিয়ে অস্ত্রপাচার রুখতে হাজির অর্পিতা, পূজারিণী | Filmy Network

সারা রাজ্য জুড়ে বেআইনি অস্ত্র পাচারের ক্রমবর্ধমান ঘটনা অধিকাংশ সময়ই প্রকাশ্যে আসে না। তাই জানা যায় না কোনো খবর। প্রশাসনও বিষয়টি নিয়ে তেমন ভাবে উদ্যোগী নয়। এবারে এমনি প্রেক্ষাপটে পরিচালক রাজর্ষি দে হাজির তার নতুন ক্রাইম থ্রিলার ছবি ‘রাইফেল‘ নিয়ে। রূপক সাহার লেখা একটি উপন্যাস রয়েছে এই বিষয়ে এবং সেই উপন্যাসকে কেন্দ্র করে তৈরি হচ্ছে এই ছবি। 
এ প্রসঙ্গে পরিচালক বলেছেন, “উপন্যাসটি পড়ে আমার খুবই ভালো লেগেছিল। একটি থ্রিলারের পিছনে যদি গবেষণামূলক কিংবা সত্যিকারের কাহিনী থাকে তাহলে কিন্তু দর্শকদের কৌতূহল বেড়ে যায়।” পরিচালক আরো বলেছেন, “পুরো বিষয়টাকেই থ্রিলারের মোড়কে দেখানো হয়েছে। ছবিতে একটি মহিলা ক্রিকেট টিমও দেখানো হয়েছে। মহিলা ক্রিকেট টিম পুরো বিষয়ের মধ্যে অদ্ভুত ভাবে জড়িয়ে গিয়েছে।” 

Kamaleswar Mukherjee and Babul Supriyo

প্রিয়াঙ্কা রতি পাল মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেনের ভূমিকায় অভিনয় করছেন। অর্পিতা চট্টোপাধ্যায় এই ছবিতে একজন আইপিএস অফিসারের ভূমিকায় রয়েছেন। যার নাম পল্লবী। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকছেন অভিনেত্রী পূজারিণী ঘোষ। চরিত্রের প্রয়োজনে পূজারিণী এই ছবির জন্য বুলেট চালানো শিখছেন। উল্লেখ্য, বাইক চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়ে বর্তমানে তিনি গৃহবন্দী। এছাড়াও রুদ্রনীল ঘোষ, বাবুল সুপ্রিয়, কমলেশ্বর মুখোপাধ্যায় সহ অনেকে থাকছেন এই ছবিতে। 
হাওড়া হুগলি কলকাতা জুড়ে চলবে ছবির শুটিং। ১১ ই জুন থেকে ‘রাইফেল’ ছবির শুটিং শুরু হবে।

Leave a Comment