মমতাকে একহাতে নিলেন টলিউড অভিনেত্রী অঞ্জনা বসু | Filmy Network

মমতাকে একহাতে নিলেন টলিউড অভিনেত্রী অঞ্জনা বসু | Filmy Network
একুশে জুলাই এর মঞ্চে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমি দেখছি কেউ কেউ দু’বার তিনবার করে বিজেপিতে যোগ দিচ্ছেন। একই লোক কিভাবে বারবার একই দলে যোগ দেয়? বাংলার মুখ্যমন্ত্রী স্পষ্ট ইঙ্গিত ছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসুর দিকে। কারণ কয়েকদিন আগে অঞ্জনা বসুর নেতৃত্বে বেশ কয়েকজন শিল্পী দিল্লী গিয়ে বিজেপিতে নাম লেখান।
এর উত্তরে অভিনেত্রী অঞ্জনা বসু কটাক্ষ করে বলেছেন, আমাকে অনেক বার আন্তরিকতার সাথে তৃণমূলে যোগদান করতে বলেছিলেন তৃণমুল নেতারা। আমি যাইনি। আর আমি এখন যেই দলটা করি সেখানে দু’বার, তিন বার করে যোগদান করা যায় না। আমি গত বিধানসভা ভোটে বিজেপির হয়ে প্রচার করেছি, তাহলে আমি আবার কেন যোগদান করব। আমার চলচ্চিত্র জগতের বন্ধুরা যোগদান করতে চান, তাই আমি ওদের দিল্লি নিয়ে গিয়েছিলাম। বাংলার মানুষ ওনাকে এনেছিলেন সুশাসন, বাংলার উন্নয়নের জন্য। কিন্তু উনি ঠিক ভাবে তা দিতে পারেননি। সামান্য কিছু লাইট লাগিয়ে কলকাতার সুন্দর্যায়ন করেছেন মাত্র।
বিজেপি নেতা মুকুল রায় বলেছেন, রাজনৈতিক ভাবে দিশাহীন হয়ে গেছে মমতা। তাই রাজনৈতিক নেতা-নেত্রীদের ছেড়ে অভিনেত্রীদের নামে যা ইচ্ছে তাই বলে যাচ্ছেন। যত দিন যাচ্ছে পরিস্কার হয়ে যাচ্ছে টালিগঞ্জের চলচ্চিত্র জগতে গেরুয়া বাহিনীর দাপট।

Leave a Comment