বিবাহ-বিচ্ছেদের পথে জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

রাজ বন্দোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বড় ও ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় ৷ তবে সেই ৪ বছরের সম্পর্কে এবার ইতি পড়তে চলেছে ৷ আর সেই সম্পর্কের ইতি টানার খবর সোশ্যাল মিডিয়া শেয়ার করলেন অভিনেত্রী স্বামী রাজ নিজে।

টালিগঞ্জের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের দীর্ঘ চার বছরের বিবাহিত জীবনে নাকি এবার ছেদ পড়তে চলেছে। টলিউডের অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। সম্প্রতি ছোট পর্দায় জনপ্রিয়তার সঙ্গে কাজ করেছেন ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ধারাবাহিকে।
বতর্মানে মুম্বই নিবাসী বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রাজ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনন্যা চট্টোপাধ্যায়। বিবাহের চার বছর অতিক্রান্ত হতে না হতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনন্যা ও রাজ।
এমন কী ঘটল  যে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন এই দম্পতি? সেই বিষয়ে তেমন কিছু জানা না  গেলেও রাজ ফেসবুকে লিখেছেন, “নতুন বছর, নতুন জীবন, অসফল সম্পর্কের পরিণতি। সব পরিণয় আনন্দ ও সুখকর হয় না। যেটাই তুমি ভালবাসো না কেন, তার একটা শেষ আছেই। আমাদের সম্পর্কের ক্ষেত্রেও তাই। আমি এবং আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় একে অপরের থেকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।”
রাজ আরও লেখেন, “শুধুমাত্র আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। আমাদের ৪ বছরের বিবাহিত জীবন এবং সম্পর্কটা তার থেকেও ৪ বছরের পুরনো। সবমিলিয়ে ৮ বছরের সম্পর্ক। আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি আমার মতো একজন ছাপোষা মানুষ ওর মতো একজন প্রতিভাবান মানুষের সঙ্গ লাভ করতে পেরেছে। তবে জীবনে তো এগিয়ে যেতেই হয়। আশা করব ও জীবনে যা কিছু চাইবে, তাতেই সফল হোক।”
তবে এই বিবাহ বিচ্ছেদ নিয়ে অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় কোনওরকম মন্তব্য করেননি৷

Leave a Comment