‘বিবাহ অভিযান’ এবার বাংলাদেশে | FILMY NETWORK

ভারতের পর এবার বাংলাদেশে চলবে নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’। চলতি বছরের জুন মাসে ভারতে মুক্তি পায় অঙ্কুশ-ফারিয়া অভিনীত এই সিনেমাটি। ২৬শে জুলাই অর্থাৎ এই শুক্রবার ‘বিবাহ অভিযান’  বাংলাদেশে মুক্তি পাচ্ছে।
পরিচালক বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’ ছবিতে দুই বন্ধু অনুপম ও রজতের চরিত্রে দেখা যাবে অঙ্কুশ হাজরা ও রুদ্রনীল ঘোষকে। আর এই দুই বন্ধুর বউ, রাই ও মায়ার ভূমিকায় দেখা যাবে নুসরাত ফারিয়া ও সোহিনী সরকারকে। ছবির বুলেট সিং ও মালতী নামক চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। 
Team ‘Bibaho Obhijaan’
বাংলাদেশে মুক্তির বিষয়টি নিশ্চিত করে অভিনেত্রী নুসরাত ফারিয়া বলেছেন, ‘ছবিটি কলকাতায় বেশ ভালো চলছে। ওখানকার দর্শকরা তো দেখলেন এটি। এবার আমাদের দেশের মানুষদের দেখার পালা।’

— Faria (@NusraatFaria) July 18, 2019

ছবিটি ভারত থেকে আমদানি করেছে তিতাস কথাচিত্র। এর ডিস্ট্রিবিউশন করবে প্রাইম প্রডাকশন নামের একটি প্রতিষ্ঠান। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমা, মধুমিতা, বলাকা, শ্যামলী সিনেপ্লেক্স, যশোরের মনিহার, নারায়ণগঞ্জের নিউ মেট্রো সিনেমা ও দেশজুড়ে আরো ৪৫টি সিনেমা হল সহ মোট ৫৩টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে দাম্পত্য জীবনের মধুর কলহ উপজীব্য করে নির্মিত ছবি ‘বিবাহ অভিযান’।

[ এখনি দেখুনঃ অঙ্কুশ ও নুসরাত ফারিয়ার বিবাহ অভিযান ছবির ট্রেলার ]

বাংলাদেশের হলের তালিকাঃ

Leave a Comment