প্রকাশ্যে এলো ‘এক যে রাজা’ ছবির ট্রেলার

      ভাওয়াল রাজা মেজোকুমার রমেন্দ্র নারায়ণ চৌধুরী। যিনি দানশীল এবং পরিবারের খুব প্রিয়। তবে তাঁর প্রবল আসক্তি রয়েছে মদিনা-মহিলায়। শিকারে গিয়ে রাজার মৃত্যু হয়। রাজা মৃত ঘোষণার অনেক পর হঠাৎ এক জটাধারী কৌপিন পরিহিত সন্ন্যাসীর আবির্ভাব ঘটে। যিনি নিজেকে ভাওয়াল রাজা বলে দাবি করেন। ঘটনা গড়ায় আদালতে। 
     ভাওয়াল সন্ন্যাসী সম্পর্কে অনেক তথ্য থাকলেও তাঁকে ঘিরে গড়ানো মামলার অনেকটাই অজানা। লেখক পার্থ চট্টোপাধ্যায়  তার ‘এ প্রিন্সলি  ইম্পোস্টার ‘ বইয়ে সন্ন্যাসী রাজার অনেক তথ্য অজানা তথ্য তুলে ধরেছেন। আর এই বই অবলম্বনে তৈরি পরিচালক সৃজিত মুখার্জি –র সিনেমা ‘এক যে ছিল রাজা ‘।
     সম্প্রতি মুক্তি পেয়েছে ‘এক যে ছিল রাজা‘ সিনেমার ট্রেলার। দু’মিনিট  তেরো সেকেন্ডের ট্রেলারের শুরু এক  কোর্ট রুম থেকে। শুরুতেই শোনা যায় আদালতে বিচারকের অনুমতি নিয়ে এক মৃতদেহকে কাঠগড়ায় ডাকতে চাইছেন আইনজীবী। দুই আইনজীবীর মধ্যে তর্ক চলছে। ভাওয়াল রাজা মহেন্দ্র কুমার ও অজানা অচেনা সন্ন্যাসীর বিভিন্ন দৃশ্য দেখা যায় ফ্ল্যাশব্যাকে।

                                            Trailer : ‘Ek Je Chhilo Raja’
      ‘এক যে ছিল রাজা ‘ সিনেমায় রাজা ও ভাওয়াল সন্ন্যাসীর চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত । রাজার স্ত্রীর ভূমিকায় থাকছেন নবাগতা রাজনন্দিনী পাল  এবং বোনের ভূমিকায় বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান  অভিনয় করবেন। অপর্ণা সেন অঞ্জন দত্ত -কে দেখা যাবে আইনজীবীর চরিত্রে। এছাড়াও রুদ্রনীল ঘোষ , অনির্বাণ ভট্টাচার্য , শ্রিনন্দা সরকার -ও থাকছেন এই সিনেমায়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস্  প্রযোজিত এই সিনেমাটি ১২ই অক্টোবর মুক্তি পেতে চলেছে।

Leave a Comment