পুজোয় ফিরছে ‘সত্যান্বেষী ব্যোমকেশ’, প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার

পুজোয় ফিরছে 'সত্যান্বেষী ব্যোমকেশ', প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার
ই পুজোতে আবারও বড় পর্দায় আসতে চলেছে ‘সত্যান্বেষী ব্যোমকেশ‘। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক সায়ন্তন ঘোষাল। আর আজই প্রকাশ্যে এল গ্রীনটাচ এন্টারটেনমেন্ট এবং আর. টি নেটওয়ার্ক সলিউশন প্রযোজিত এবং শ্যামসুন্দর দে নিবেদিত ‘সত্যান্বেষী ব্যোমকেশ‘ ছবির ফার্স্ট লুক পোস্টার।
যিশু, আবীর বা অনির্বাণ নয়, ব্যোমকেশ রুপে এবার দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।শরদিন্দু বন্দ্যোপাধ্যাযের গল্প ‘মগ্ন মৈনাক’ নিয়েই তৈরি ‘সত্যান্বেষী ব্যোমকেশ‘ ছবিটিতে অজিতের চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ। উভয়েরই দেখা মিলেছে ছবির ফার্স্ট লুক পোস্টারে। 
পুজোয় ফিরছে 'সত্যান্বেষী ব্যোমকেশ', প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার
First Look Poster of ‘Satyanweshi Byomkesh’
পরিচালনা না করলেও ‘সত্যান্বেষী ব্যোমকেশ‘ ছবির চিত্রনাট্যকার এবং উপদেষ্টা হিসেবে ছবির সঙ্গে যুক্ত রয়েছেন অঞ্জন দত্ত। এই ছবিতে হঠাৎ কেন পরমব্রতকে ব্যোমকেশের ভূমিকায় ভাবা হল?‌ এর উত্তরে অঞ্জন দত্ত বলেছেন—  ‘‌ব্যোমকেশের ব্যক্তিত্বের অনেকগুলো দিক আছে। কয়েকটা দিক দর্শক দেখেও ফেলেছেন। তাহলে এই ব্যোমকেশ কোথায় আলাদা?‌ আমরা তখন ব্যোমকেশের এমন একটা দিক খুঁজি, যা এখনও কেউ দেখেননি। এই ব্যোমকেশকে হতে হবে অনেক ইন্টেলেকচুয়াল, রাজনৈতিকভাবে সচেতন, ইয়ং এবং একই সঙ্গে চঞ্চল। তখনই মনে আসে পরমব্রতর নাম। পরম তো চিত্রনাট্য শুনে খুব খুশি।’ অঞ্জন-‌পুত্র নীল দত্ত ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে করছেন।  
নতুন চেহারার, নতুন স্বাদের ব্যোমকেশ কতটা জমবে তা সময়ই বলবে।

আরও পড়ুনঃ
শরীর নিয়ে কটাক্ষের শিকার স্বস্তিকা
আমাজনকে বাঁচানোর কাতর আর্জি অভিনেতা দেবের 

Leave a Comment