নারীর স্তনের বেলায় ধর্মভেদ করেন না তো, সরব অভিনেত্রী স্বস্তিকা

নারীর স্তনের বেলায় ধর্মভেদ করেন না তো, সরব অভিনেত্রী স্বস্তিকা

স্বস্তিকার নিশানায় ‘জোম্যাটো’ গ্রাহক। জনৈক অমিত শুক্লাকে এবার প্রকাশ্যেই একহাতে নিলেন অভিনেত্রী। স্বস্তিকা মুখোপাধ্যায় প্রশ্ন তুললেন, ধর্ম কেবল খাবারের বেলায়, স্তনের বেলায় নয়…

জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ ‘জোম্যাটো’–তে খাবারের অর্ডার দেন অমিত নামের জনৈক ব্যক্তি। পরে যখন তিনি জানতে পারেন যে, তাঁর অর্ডার করা খাবার একজন মুসলিম ডেলিভারি বয়কে দিয়ে পাঠানো হয়েছে। তখন তিনি মুসলিম ছেলেকে দিয়ে কেন খাবার পাঠানো হলো, এমন প্রশ্ন তুলে ওই অর্ডার বাতিল করেন। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে সরব নেট দুনিয়া। এই ব্যাপারে এবার টুইটারে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্পষ্ট বক্তা হিসাবে স্বস্তিকার সুনাম রয়েছে। ছোট বড় নানান ঘটনাকে কেন্দ্র করেই এই টলি অভিনেত্রী প্রায়শই সরব হন সোশ্যাল মিডিয়ায়। এবারেও তার ব্যতিক্রম হল না। অমিত শুক্লাকে এবার প্রকাশ্যেই একহাতে নিলেন তিনি। 
বছর খানেক আগে তসলিমা নাসরিন টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে তোলা। ছবির নিচে অমিত কমেন্ট করেছিলেন, ‘তোমার স্তন দু’টি অসাধারণ। আশা করি আমার বক্তব্য তোমার ভাল লাগবে।’ এই ছবি ও কমেন্টের স্ক্রিনশট টুইটারে পোস্ট করেন স্বস্তিকা। লেখেন, ‘অমিত শুক্লা স্তনের প্রতি মোহগ্রস্ত। সেটা হিন্দু নারীর স্তন কি মুসলিম মহিলার স্তন, তা নিয়ে তার কিছু এসে যায় না। কিন্তু যখন খাবারের প্রসঙ্গ আসে, তার হিন্দু ডেলিভারি বয় চাই। এই ধরনের মানুষকে কি সব জায়গা থেকে বয়কট করা উচিত নয়?’
নারীর স্তনের বেলায় ধর্মভেদ করেন না তো, সরব অভিনেত্রী স্বস্তিকা
‌স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই শোরগোল নেট দুনিয়ায়। যে মানুষ এমন খারাপ ও কুরুচিকর মন্তব্য করতে পারেন তাঁর মানসিকতা কেমন হবে পারে তা নিয়েও প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। অমিত শুক্লার মত মানুষকে বয়কট করার ডাকও দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নেটিজেনরা তাঁঁর পাশে দাঁড়িয়েছেন। 

Leave a Comment