দিনেদুপুরে কলকাতায় ফের হেনস্থার শিকার টলিউড অভিনেত্রী | Filmy Network

দিনেদুপুরে শহর কলকাতায় ফের আক্রান্ত হলেন টালিগঞ্জের এক অভিনেত্রী। ‘ভজ গোবিন্দ’ ও ‘রাশি’ ধারাবাহিকতা খ্যাত এই অভিনেত্রীর নাম জুহি সেনগুপ্ত। ঘটনাস্থল রুবির মোড় এলাকার একটি পেট্রল পাম্প। অভিযোগের তীর পেট্রল পাম্পের কর্মীদের বিরুদ্ধে।

অভিনেত্রী জুহি সেনগুপ্তের দাবি, রবিবার পরিবারের সঙ্গে ঘুরতে বেড়িয়েছিলেন।সকাল সাড়ে ন’টা নাগাদ রুবি মোড়ের কাছে একটি পেট্রোল পাম্পে গাড়ির তেল ভরার জন্য দাঁড়ান। পাম্পকর্মীকে দেড় হাজার টাকার তেল দিতে বলা হয়। কিন্তু বিবেক কুমার যাদব নামে পাম্পের এক কর্মী তিন হাজার টাকার তেল ভরে দেন গাড়িতে এবং তিন হাজার টাকা দিতে বলেন জুহির পরিবারকে। এতে বেশ খানিকটা বিরক্ত হন অভিনেত্রী। তিনি প্রতিবাদ করেন এবং পাম্প কর্মীকে দেড় হাজার টাকার তেল দিতে বলার পরেও কেন ওই ব্যক্তি দ্বিগুন টাকার তেল ভরে দিলেন তা নিয়ে প্রশ্ন করেন। জুহির অভিযোগ, প্রশ্ন শুনেই তেড়ে আসেন পেট্রোল পাম্পের ওই কর্মী। পাম্পের অন্য আর এক কর্মীও এসে তাঁদের গাড়িতে আচমকা চড়াও হন। এমনকি গাড়ির চাবি জোর করে খুলে নেওয়া হয়। এরপর চাবি খুলে নেওয়ার প্রতিবাদ করলে পেট্রোল পাম্পের আরও দুই কর্মী বচসায় জড়িয়ে পড়েন। আরম্ভ হয়ে যায় ধাক্কাধাক্কি। ঘটনার জেরে কিছুটা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী বয়স্ক বাবা।

এরপরই ১০০ ডায়ালে করে পুলিশের সাহায্য চান মডেল-অভিনেত্রী জুহি সেনগুপ্ত। পাশাপাশি ঘটনার পরে ঘটনাস্থল থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হন অভিনেত্রী জুহি সেনগুপ্ত। গোটা ঘটনাটি সকলকে তৎক্ষণাৎ ফেসবুকে লাইভেও জানান। পেট্রোল পাম্পের যে সমস্ত কর্মীদের বিরুদ্ধে তাঁর অভিযোগ তাঁঁদের সকলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে অভিনেত্রী জুহি সেনগুপ্ত বলেন, “এই আমাদের সেফটি? এই আমাদের কলকাতা?”

অভিনেত্রীর প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ওই পেট্রোল পাম্পের মূল অভিযুক্ত কর্মীকে আটক করে কসবা থানায় নিয়ে আসা হয়। পুলিশ সূত্রে খবর, রুবি মোড়ের বিপরীতে অবস্থিত ওই পেট্রোল পাম্পের সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে কসবা থানার তরফে। গোটা ঘটনাটির তদন্ত চলছে।

Leave a Comment