টলিউডের নতুনদের নিয়ে পরিচালক সৃজিতের ‘এক্স=প্রেম’ (X=Prem)

বার আর থ্রিলার নয়, টলিউডের এই মুহুর্তের সবচেয়ে ব্যস্ততম পরিচালক সৃজিত মুখার্জীর পরবর্তী বাংলা ছবির বিষয় কলেজ প্রেম। ছবির নাম X=Prem (এক্স = প্রেম)।

X=Prem ছবির গল্প প্রসঙ্গে তেমন বিস্তারিত কিছু না বললেও পরিচালক সৃজিত মুখার্জী জানিয়েছেন, বাংলার দর্শকরা অনেকদিন পরে খুব ভালো একটা প্রেমের ছবি দেখতে পাবেন ।

পরিচালক সৃজিত মুখার্জী (Srijit Mukherji) আরো বলেছেন , পর পর অনেক ডার্ক ছবি করেছি। থ্রিলারও করেছি। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল আপাদমস্তক প্রেমের গল্প নিয়ে ছবি করার। আর সেটা মাথায় নিয়েই নতুন ছবি X=Prem। ছবির নাম প্রসঙ্গে তিনি বলেছেন যে, এই নামে গায়ক শিলাজিতের এক জনপ্রিয় অ্যালবাম রয়েছে। শিলাজিতের এই গান আমার বেশ ইন্টারেস্টিং লেগেছিল। আর তাই এই নামের ব্যবহার। 

X=Prem ছবির কাস্টিং-এ রয়েছে দারুণ চমক। ছবিতে থাকছেন টলিউডের একঝাঁক তরুণ অভিনেতা-অভিনেত্রী। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) , মধুরিমা বসাক (Madhurima Basak), অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta) এবং শ্রুতি দাস (Shruti Das) রয়েছেন ছবির মুখ্য চারটি চরিত্রে। 
Bengali film X=Prem
Arjun Chakrabarty, Madhurima Basak, Shruti Das and Anindya Sengupta

অভিনেতা অর্জুন চক্রবর্তী ছাড়া অন্য অভিনেতা ও অভিনেত্রীদের X=Prem ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ হতে চলেছে। তাই অভিনেত্রী মধুরিমা, শ্রুতি এবং অনিন্দ্য খুবই উচ্ছ্বসিত। 

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (SVF) -এর ব্যানারে তৈরি X=Prem ছবির শুটিং শুরু হচ্ছে জুলাই মাসের শুরুতেই। 

Leave a Comment