এল ভূত ধরার কোম্পানি ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’… দেখুন ট্রেলার

এল ভূত ধরার কোম্পানি 'ভূতচক্র প্রাইভেট লিমিটেড'... দেখুন ট্রেলার
নেকদিন পর ছবি পরিচালনায় ফিরলেন হরনাথ চক্রবর্তী। ছবির নাম ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’। এটি একটি হরর-কমেডি ছবি। মৌলিক গল্প নিয়ে তৈরি এই ছবিটির ট্রেলার সম্প্রতি প্রকাশ্যে এসেছে।
তিন ভবঘুরে বেকার বন্ধু। হঠাৎ একদিন তাদের হাতে আসে একটি যন্ত্র। তারা আবিষ্কার করে যে, যন্ত্রটা কোন সাধারন যন্ত্র নয়, তার মধ্যে লুকিয়ে রয়েছে ভূত! ভূত তাড়িয়ে রোজগারের ধান্দায় তিনজন মিলে খুলে ফেলে ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ কোম্পানি। একদিন তাদের ডাক আসে ‘শেষের কবিতা’ নামে এক বাড়ি থেকে। ভূত তাড়াবার জন্য। এরপর শুরু হয় তাদের ‘ভূত ধরা’ অভিযান। 
ছবির ট্রেলার শুরু ” মৃত্ আত্মার সহিত কথোপকথন মূল্য দু আনা…” এমন সংলাপ দিয়ে। গা ছমছমে ভাব, অতীতের ছায়া, রহস্যে মোড়া এক মিনিট সাতান্ন সেকেন্ডের এই ট্রেলারটি ছবিটি সম্পর্কে অবশ্যই আপনার মনে উৎসাহের সৃষ্টি করবে।
ছবিতে তিন বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, বনি সেনগুপ্ত এবং গৌরব চক্রবর্তী। ট্রেলারে দুই নায়িকা শ্রাবন্তী এবং ঋত্বিকা সেন -এর চরিত্রকে ধোঁয়াশার মধ্যে রাখায় তৈরি হয়েছে রহস্য। ভূত আসলে কে? তা জানতে অবশ্যই ছবিটি দেখতে হবে।
এল ভূত ধরার কোম্পানি 'ভূতচক্র প্রাইভেট লিমিটেড'... দেখুন ট্রেলার
সুরিন্দর ফিল্মস্ নিবেদিত ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। শান্তিনিকেতন, টিটাগর, বেলগাছিয়া রাজবাড়ীতে ছবির শুটিং হয়েছে।

দেখে নিন ‘ভূত চক্র প্রাইভেট লিমিটেড‘ ছবির ট্রেলারঃ

Leave a Comment