একসঙ্গে কাজ করছেন শুভশ্রী-মিমি | Filmy Network

লিউডের প্রথমসারির জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলীমিমি চক্রবর্তী। এই দুই নায়িকা এবার একই ফ্রেমে । তবে তা কোন সিনেমায় নয়, একটি গানে জন্য একসঙ্গে কাজ করছেন তারা। সাথে থাকছেন অভিনেত্রী নুসরত জাহানও। গানটি পূজার এবং শীঘ্রই তা সামনে আসতে চলেছে।


সম্প্রতি, সামনে এসেছে সেই গানের প্রথম ঝলক। তবে ভিডিও নয়। দেখা মিলেছে এই গানে থাকা তিন অভিনেত্রীর ফাস্ট লুকের। যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরনে বেনারসি। গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকো, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে সিঁদুর, শাখা-পলার গয়নায় সেজেছেন তিনি। অভিনেত্রী নিজে সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন ।
Actress Nusrat Jahan

পূজোর এই গানে নুসরাত ও মিমিকেও দেখা গেল অভিনব সাজে। পূজার গানের জন্য তাদের সাজও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না ও চন্দন রাঙা শাড়িতে সেজেছেন নুসরত জাহান


খোলা চুলে সনাতনী সাজেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। র সঙ্গে তিনি সেজেছেন সবুজ বেনারসী ও গোলাপী ব্লাউজে। তাঁর মুখের হাসি বাড়িয়ে দিয়েছে সৌন্দর্য্যের মিষ্টতাকে।
Baba Yadav and Raj Chakraborty

উল্লেখ্য যে, গত বছরও পুজো উপলক্ষে এক সংস্থার উদ্যোগে বিশেষ গান ও ভিডিও শুট করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। যেই গানে মিমি, নুসরাত, শুভশ্রী, বনির সঙ্গে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।  রীতিমতো জনপ্রিয় হয়েছিল সেই গান। সেই জনপ্রিয়তা মাথায় রেখে এবারও ওই সংস্থা পুজার জন্য এই বিশেষ গান প্রকাশের উদ্যোগ নিয়েছে। তবে রাজ চক্রবর্তী পরিচালিত এবং বাবা যাদব-এর কোরিয়োগ্রাফ করা এবছরের এই গানটিতে সৌরভ গঙ্গোপাধ্যায় থাকবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি।



Leave a Comment