উত্তেজনার ডোজ বাড়িয়ে হাজির ‘ব্যোমকেশ গোত্র’ ট্রেলার

     
     বিগত কয়েক বছরের ন্যায় এই বছরও ব্যোমকেশ আসছে দুর্গাপুজোকে জমিয়ে দিতে। এবারের সিনেমাটির নাম ‘ব্যোমকেশ গোত্র‘। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘রক্তের দাগ’ কাহিনী অবলম্বনে তৈরি অরিন্দম শীলের এই সিনেমাটি। সদ্য প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। 
     মৃত্যুর সম্পর্ক, না সম্পর্কের মৃত্যু? – এর উত্তর খুঁজতে দেখা যাবে সত্যান্বেষী ব্যোমকেশকে। এবারের ছবির চমক হল – এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র সত্যকাম। এই সত্যকাম খুন হন। যিনি আবার তার মৃত্যুর পূর্বে ব্যোমকেশকে তার মৃত্যুর তদন্তের ভার দিয়ে যান। তার মৃত্যুর পর তদন্তে নেমে ব্যোমকেশ জানতে পারেন, পরিবারের সঙ্গে সত্যকামের সম্পর্ক ভালো না এবং তিনি একজন বহুগামী নারীসক্ত কামুক পুরুষ। সকল মহিলার প্রতি তার কুনজর। ট্রেলারের অধিকাংশ সময়টা জুড়েই রয়েছে সত্যকাম। দেখলেই বোঝা যায় পরিচালক এই চরিত্রটিকে বিশেষ গুরুত্ব দিয়ে নতুনভাবে সাজিয়েছেন। 
Arjun Chakraborty as Satyakam
     এবারও ব্যোমকেশ-সত্যবতী চরিত্রে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার জুটিকে। অর্জুন চক্রবর্তী থাকছেন সত্যকামের চরিত্রে। এই প্রথম এরকম একটি অন্যরকম ও যথেষ্ট সাহসী চরিত্রে দেখা যাবে অর্জুনকে। রাহুল ব্যানার্জি-কে দেখা যাবে ব্যোমকেশ সহযোগী অজিতের চরিত্রে। এছাড়াও ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার, অনিন্দিতা বোস, সৌরসেনি মিত্র, ইন্দ্রাশিষ রায় এবং অরিন্দম শীল নিজে। 
     মাত্রাতিরিক্ত  নারীপ্রীতিই কি সত্যকামের মৃত্যুর কারণ, নাকি অন্য কিছু? ব্যোমকেশ কি পারবে  সত্যান্বেষণ করতে? তা জানতে হলে আমাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে, কারণ শ্রী ভেঙ্কটেশ ফিল্মস্ প্রযোজিত ‘ব্যোমকেশ গোত্র’ আগামী ১২ই অক্টোবর মুক্তি পাবে।

1 thought on “উত্তেজনার ডোজ বাড়িয়ে হাজির ‘ব্যোমকেশ গোত্র’ ট্রেলার”

Leave a Comment