উত্তেজনায় ভরপুর আবির-তনুশ্রীর ‘ফ্ল্যাট নং ৬০৯’ …দেখুন ট্রেলার

     ‘অন্তর্লীন’ সিনেমা খ্যাত পরিচালক অরিন্দম ভট্টাচার্যের আসন্ন ছবির নাম ‘ফ্ল্যাট নং ৬০৯’। হররের সঙ্গে থ্রিলারের মিশ্রণে তৈরি পরিচালকের এই দ্বিতীয় ছবিটি। আজ হয়ে গেল বহু প্রতীক্ষিত এই ছবিটির আনুষ্ঠানিক ট্রেলার লঞ্চ। আবীর চট্টোপাধ্যায়, মমতা শঙ্কর, তনুশ্রী চক্রবর্তী, পূজারিণী ঘোষ উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।

     সিনেমাটির কাহিনি অনুযায়ী, নববিবাহিত দম্পতি রাজারহাটে ফ্ল্যাট খুঁজতে বেরিয়েছিলেন। তারা অদ্ভুত কিছু শর্ত সম্বলিত এক ফ্লাটের খোঁজ পান, যা তাদের পছন্দ হয়। শর্ত মেনে তারা ফ্ল্যাটে থাকতে শুরু করেন। এদিকে একসময় পরিচালিকা জানায়, দুপুরের পর ফ্ল্যাটে সে আর কাজ করতে পারবে না। প্রতিবেশীদের সঙ্গে আলাপের পর তাদের কিছু অসংলগ্ন আচরণ চোখে পড়ে ওই দম্পতির। ফ্ল্যাটেও ঘটতে থাকে কিছু ঘটনা। এইভাবেই ফ্ল্যাটটিকে কেন্দ্র করে এগিয়েছে ছবিটি। সিনেমাটিতে আবির-তনুশ্রী ছাড়াও সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পূজারিণী ঘোষ-কে অভিনয় করতে দেখা যাবে।
     ছবির মুখ্য অভিনেতা আবির জানিয়েছেন, ‘’এই সিনেমার নেপথ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হবে যা সত্যি নতুন। হরর এবং থ্রিলারের সংমিশ্রণে বানানো হয়েছে ‘ফ্ল্যাট নং ৬০৯’। আমি এই বাড়ির বাসিন্দা ছিলাম। আর এই বাড়িতে বাকিরা প্রবেশ করেও খুব ভালো লাগবে।’’ ছবি প্রসঙ্গে অভিনেত্রী তনুশ্রী জানিয়েছেন, ”ভুতের সিনেমা বললে ভুল হবে। এই সিনেমাটিতে হরর, রোম্যান্স, থ্রিলার সব আছে। অন্য ধরনের সিনেমা এটি। দর্শক পুরো সিনেমাটাই উপভোগ করবে।’’ ‘ফ্ল্যাট নং ৬০৯’ ছবি সম্পর্কে অভিনেত্রী পূজারিণী জানিয়েছেন, ”এই ছবির গতানুগতিক বাংলা ভূতের ছবি থেকে একেবারেই আলাদা। কারণ এই ছবির পুরোটা জুড়েই রয়েছে থ্রিলার এবং টানটান উত্তেজনা তাই দর্শকদের এক মুহূর্ত বোর লাগবে না৷”

Leave a Comment