আদালতের স্থগিতাদেশ, আটকে গেল অভিনেত্রী প্রিয়াঙ্কার ছবির মুক্তি

মুক্তি পাচ্ছে না অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার অভিনীত ছবি ‘অন্দরকাহিনি’। পরিচালক এবং প্রযোজকের মধ্যে কিছু সমস্যা দেখা দিয়েছে। আর তার জেরেই শুক্রবার আটকে গিয়েছে ‘অন্দরকাহিনি’ ছবির মুক্তি।

সূত্রের খবরানুযায়ী ‘অন্দরকাহিনি’ ছবির প্রযোজক তরুণ রানার  অভিযোগ, তাঁকে না জানিয়েই ছবি মুক্তির দিন স্থির করা হয়েছে। এব্যাপারে তিনি সরাসরি আঙুল তুলেছেন পরিচালক অর্ণব মিদ্যার দিকে। বলেছেন, পরিচালকের সঙ্গে তাঁর মৌখিক কথাবার্তা হয়েছে। অর্ণব যেহেতু চাকরি করেন, তাই স্বাক্ষর করতে অসুবিধে আছে জানান তিনি। ফলে লিখিত চুক্তিও হয়নি। তাঁর আরো অভিযোগ, ‘দাদা সাহেব ফালকে’ চলচ্চিত্র উৎসবে প্রযোজক হিসেবে অর্ণবের নাম দেখেন তিনি। কারন জানতে চাইলে পরিচালক বলেন, ভুল হয়ে গিয়েছে। এই সমস্ত ঘটনার জন্য আদালতের দ্বারস্থ হন প্রযোজক তরুণ রানার। আদালত আপাতত ছবির মুক্তি স্থগিত রাখার আদেশ দিয়েছেন।
নীচে ক্লিক করে দেখুন অন্দরকাহিনী‘ ছবির ট্রেলার 

এক নারীর জীবনের বিভিন্ন পর্যায়ের টানাপোড়েনের কাহিনি নিয়ে নির্মিত ‘অন্দরকাহিনী‘ ছবিতে  প্রিয়াঙ্কা সরকার ছাড়াও রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা, সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।  ছবিটি মুক্তি না পেলেও বিভিন্ন চলচ্চিত্র উৎসবে ইতিমধ্যেই দেখানো হয়েছে ছবিটি ৩৬টি পুরস্কারও পেয়েছে ‘অন্দরকাহিনী‘ ছবিটি।
আরো পড়ুনঃ

Leave a Comment