অভিনেত্রী স্বস্তিকা নাকি ‘যৌনকর্মী’! FILMY NETWORK

ফের অশালীন মন্তব্যের শিকার হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রীর পোস্ট করা একটি ছবিতে ‘যৌনকর্মী’ বলে মন্তব্য করেন জনৈক এক ব্যক্তি। বরাবরের মতোই এমন কুরুচিকর মন্তব্যের যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। 


 স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের লুক্ এবং হেয়ার স্টাইল নিয়ে প্রচুর এক্সপেরিমেন্ট করেন। সম্প্রতি তিনি নিজের নতুন লুকের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই প্রশংসা করেন অভিনেত্রী স্বস্তিকার নিউ হেয়ার স্টাইল এবং হাইলাইটসের। কিন্তু ছবিটিতে রাম বণিক এক ব্যক্তি এসে মন্তব্য করেন “অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে।” এমন কুরুচিকর মন্তব্য দেখে ফুঁসে ওঠেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের ভক্তরা। একজন ভক্ত উক্ত কটূক্তির প্রতিবাদ করেন এবং লেখেন, “দাদা মানসিকতাটা হাঁটুর তলাতেই থেকে গেল।” চুপ থাকেননি স্পষ্টবক্তা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় নিজেও। তীব্র প্রতিবাদ জানিয়ে লেখেন, “থ্যাঙ্ক ইউ রামবাবু। ওঁরা তো খেটে খাওয়া মানুষ। ওঁদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারাটা ওঁদের মতো বড় করুন। দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট।” 
Call me a Grandmom !! Who cares ?! #newlook because the old me bored me. pic.twitter.com/sEdGZUO2EU

— Swastika Mukherjee (@swastika24) October 30, 2019


 তবে এত কিছুর পরেও মুখ বন্ধ করেননি রাম বণিক নামের ওই ব্যক্তি। ফের স্বস্তিকাকে ‘পাঁচ তারকা যৌনকর্মী’ বলে সম্বোধন করেন। লিখেছেন, আগের কমেন্টে তিনি নাকি একটু ভুল লিখেছিলেন। আদপে স্বস্তিকাকে ‘পাঁচ তারকা যৌনকর্মী’ লাগে। অভিনেত্রীর ব্যবহার এবং কাজকর্ম এটাই নাকি প্রমাণ করে। এর জবাবও দেন স্বস্তিকা। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় লেখেন, “থ্যাঙ্ক ইউ জেঠু। সারা জীবন এটাই করব।” 

 এই নিয়ে বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে প্রত্যেকবারই তিনি এইসব বাজে মন্তব্যের যোগ্য জবাব দিয়েছেন।   

Leave a Comment