অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিয়ে শোরগোলের মধ্যে মুখ খুললেন প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাস

অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিয়ে শোরগোলের মধ্যে মুখ খুললেন প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাস
    
     পরিচালক-প্রযোজক রাজীব বিশ্বাস, মডেল কৃষণ ভিরাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পাত্র কেবিন ক্রু রোশন সিং ওরফ মন্টি। শ্রাবন্তীকে নিয়ে চারিদিকে চলছে আলোচনা-সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রোলিং। এই শোরগোলের মধ্যে প্রাক্তন স্ত্রীকে নিয়ে মুখ খুললেন পরিচালক রাজীব বিশ্বাস। 
     ২০০৩ সালে শুরু হওয়া রাজীব-শ্রাবন্তীর বৈবাহিক সম্পর্কের অবসান ঘটে কয়েক বছর আগে। তারপর শ্রাবন্তী নতুন সম্পর্কে জড়ালেও একাই থেকেছেন রাজীব বিশ্বাস। এক সরকারীর কাছে শ্রাবন্তীর তৃতীয় বিবাহের খবর পান রাজীব। খবরটি পেয়ে তিনি শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন এক জনপ্রিয় দৈনিক সংবাদপত্রের মাধ্যমে এবং তিনি বলেছেন, “শ্রাবন্তী মানুষ হিসেবে খুব ভালো। ভালো অভিনেত্রীও।  বিয়ের আগে এক বছর আমরা প্রেম করেছিলাম। আমাদের বিয়েটা ভেঙে গেলেও আমি সবসময়ই ওর শুভাকাঙ্ক্ষী। ও জীবনে যা চায়, তার সবটুকু যেন পায়। আগে বৈবাহিক জীবনে ওর যা যা পূরণ হয়নি, সেই সব ইচ্ছে পূরণ হোক শ্রাবন্তীর।”
      “এছাড়াও ঝিনুকও ওর সঙ্গে থাকে। ওর জীবনে সমস্যা এলে  ঝিনুকেও  তা ছোঁবে। যা আমি চাইনা। ঝিনুক ভালো থাক, এটাই চাই।”, বলেছেন শ্রাবন্তীর প্রথম প্রাক্তন রাজীব বিশ্বাস।

Leave a Comment