অভিনেত্রী নুসরত মুছে দিলেন নিখিলকে ! – Filmy Network

তাঁর কোনোদিন বিয়ে হয়নি, নিখিল জৈনের সঙ্গে কেবল সহবাস করেছিলেন বলে গতকালই মন্তব্য করেন জনপ্রিয় সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনেত্রীর এই বক্তব্যকে ঘিরে তোলপাড় হয় নেটদুনিয়া। আর এবার নুসরত সোশ্যাল সাইট, ইনস্টাগ্রাম (Instagram) থেকে নিখিলের সঙ্গে বিয়ের সব ছবি মুছে দিলেন।

Nusrat Jahan deleted her marriage photos from instagram

নুসরত জাহান ২০১৯ সালে প্রখ্যাত ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তুরস্কে তাঁদের বিয়ে হয়। বিয়ের সেইসব ছবি খুব ভাইরালও হয় নেটদুনিয়ায়। গতকাল পর্যন্ত সেই সব ছবি নুসরতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থাকলেও, এখন সেইসব ছবির আর দেখা মিলছে না এই সাংসদ – অভিনেত্রীর অ্যাকাউন্টে।

উল্লেখ্য, তুরস্কে বিয়ে প্রসঙ্গে গতকাল নুসরত জাহান বলেছেন, ”তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।” এরপর মুখ খুলেছেন নিখিল জৈনও। তিনি জানিয়েছেন, ‘আমার বিরুদ্ধে নুসরত যা অভিযোগ এনেছে আমার শুনে খারাপ লাগল, মানুষ হিসাবে খারাপ লাগারই কথা, কিন্তু আমি ওঁর বিরুদ্ধে কিছু বলতে চাই না। যা হয়েছে তা সকলের সামনে ঘটেছে।’   
নুসরত মন থেকে আগেই সরিয়ে ফেলেছিলেন নিখিলকে, এবার সরিয়ে ফেললেেন ভার্চুয়াল জগত থেকেও। টলিপাড়ায় গুঞ্জন, নুসরত-নিখিলের অধ্যায় হয়তো শেষ হলো! 

Leave a Comment