Breaking News

'পিয়া রে' নিয়ে আসছে সোহম-শ্রাবন্তী জুটি

রিয়া, ও রিয়া...
 'প্রেম আমার' সিনেমায় সোহমের বলা মিষ্টি এই সংলাপ নিশ্চয়ই সকলের মনে আছে। হ্যাঁ, সোহম ফিরছে নতুন এক রিয়া-কে নিয়ে, নতুন এক গল্পের সঙ্গে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত 'পিয়া রে' তে একসঙ্গে দেখা যাবে সোহম-শ্রাবন্তী জুটিকে। ছবিতে সোহম ও শ্রাবন্তীর চরিত্রের নাম রবি ও রিয়া। এরআগে 'অমানুষ', 'ফান্দে পড়িয়া বগা কান্দেরে', 'শুধু তোমারই জন্য' ছবিতে একসাথে অভিনয় করেছেন সোহম ও শ্রাবন্তী।

 শ্রাবন্তী প্রসঙ্গে উচ্ছাসিত সোহম বলেছেন, ''অভিনয়ের ক্ষেত্রে শ্রাবন্তী সর্বদা কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়; যা আরও ভালো অভিনয়ের তাগিদকে বাড়িয়ে দেয়।'' পরিচালক হিসাবে অভিমুন্য মুখোপাধ্যায় একদমই নতুন হলেও এই ছবি নিয়ে তিনি বেশ আত্মবিশ্বাসী। ছবির বিষয় সম্পর্কে পরিচালক বলেছেন, '' এটি একটি রিয়ালিস্টিক লাভস্টোরি। নিম্নবিত্ত পরিবারের একটি মেয়ের সঙ্গে মধ্যবিত্ত পরিবারের একটি ছেলের প্রেম ও তাদের সম্পর্কের উত্থানপতনকে নিয়েই এই ছবি।'' সোহম-শ্রাবন্তী জুটি সম্পর্কে পরিচালক বলছেন, '' 'পিয়া রে' ছবিতে রবি এবং রিয়ার চরিত্রের জন্য সোহম এবং শ্রাবন্তী একদম যথোপযুক্ত।'' তিনি আরো বলেছেন, '' ছবিতে চরিত্রের প্রয়োজনে শ্রাবন্তীকে বিনা মেকআপে দেখা যাবে।''


আজ থেকে ছবির শুটিং শুরু হয়েছে কলকাতা এবং উত্তরবঙ্গে। কাঞ্চন মল্লিক, সুপ্রিয় দত্ত, সোমরাজ মাইতি প্রমুখ এই ছবিতে অভিনয় করছেন। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবিটির সংগীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলি। ২০১৮ সালের মার্চ মাসে সম্ভবত ছবিটি মুক্তি পাবে।

No comments